whatsapp channel

কার্তিক মাসের শেষ বৃহস্পতিবার করুন এই ছোট্ট টোটকা, অর্থনৈতিক সংকট দূর হবে

আমরা অনেক সময় অনেক অর্থনৈতিক সমস্যার মধ্যে দিয়ে যায় কিছুতেই বুঝতে পারি না যে, কি করে এই সমস্যা আমাদেরকে আরো বেশি গ্রাস করছে তাই এই সমস্ত সমস্যাকে যদি আপনি কোন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আমরা অনেক সময় অনেক অর্থনৈতিক সমস্যার মধ্যে দিয়ে যায় কিছুতেই বুঝতে পারি না যে, কি করে এই সমস্যা আমাদেরকে আরো বেশি গ্রাস করছে তাই এই সমস্ত সমস্যাকে যদি আপনি কোন ভাবে কাটিয়ে উঠতে চান তাহলে অবশ্যই একটি নিয়ম আপনি প্রতিদিন পালন করতে পারেন তবে সপ্তাহের বৃহস্পতিবার এই টোটকাটি যদি করতে পারেন, তাহলে আরো ভালো হয়। কার্তিক মাসের শেষ সপ্তাহ আপনার জন্য ভীষণ ভালো কার্তিক মাসের শেষ সপ্তাহের বৃহষ্পতিবারে ঘরোয়া টোটকাটি করুন দেখুন অর্থনৈতিক সমৃদ্ধি কেমন করে বৃদ্ধি পায়।

Advertisements

কার্তিক মাসের বৃহস্পতিবার একটি লাল কাপড়ের মধ্যে দূর্বাঘাস একটি কড়ি এবং একটি এক টাকার কয়েন যদি আপনি ভালো করে রেখে দিতে পারেন, বৃহস্পতিবার সন্ধ্যা বেলা লক্ষ্মী ঠাকুরের সামনে পাঁচালী পড়ার সময় যদি এই কাপড় আপনি রেখে দিতে পারেন, আর এর সঙ্গে যদি আপনি লক্ষ্মী ঠাকুরের সঙ্গে এই কাপড়টি পুজো করেন, তাহলে দেখবেন আপনার অর্থনৈতিক সমস্ত সমস্যা মিটে গেছে তবে ঠাকুরের প্রতি আপনার আস্থা থাকতে হবে ঠাকুরের প্রতি আস্থা না থাকলে কিন্তু কোনদিনই আপনি উন্নতির শিখরে উঠতে পারবেন না।

Advertisements

আপনি যেখানে আপনার অর্থ এবং নামী দামী জিনিস রাখেন সেইখানেই আপনি যদি এইভাবে আপনার পুজো করা এই লাল কাপড় থেকে রেখে দিতে পারেন তাহলে দেখবেন মাত্র ২১ দিনের মধ্যেই আপনার সংসারে সুখ শান্তি বৃদ্ধি পাচ্ছে, তবে অবশ্যই আবার করেও বলে দেওয়া যে মনে বিশ্বাস রাখতে হবে। অনেকেই হয়তো ভাবেন এ ধরনের ঘরোয়া টোটকা বলেই বোধহয় কুসংস্কার যারা এসব ভাবেন তাদের এই সমস্ত টোটকা পালন করার কোন দরকার নেই, কিন্তু যারা মন থেকে চান তারা অবশ্যই এমন ঘরোয়া টোটকা পালন করতে পারেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar