Hoop Story

দেশে-বিদেশে করেছেন প্রচুর স্টেজ শো, রইলো বনগাঁর মেয়ে অরুণিতার আসল পরিচয়

‘ইন্ডিয়ান আইডল -12′-এর ফল প্রকাশ হয়ে গিয়েছে। সেরার শিরোপায় ভূষিত হয়েছেন উত্তর ভারতের পবনদীপ রাজন (Pabandeep Rajan)। তাঁর হাতে তুলে দেওয়া হয়েছে পঁচিশ লক্ষ টাকার চেক এবং বিজয়ীর ট্রফি। ফার্স্ট রানার আপ হয়েছেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। ‘ইন্ডিয়ান আইডল’ না হয়েও অরুণিতা অনেকের কাছেই অনুপ্রেরণা।

2003 সালে বনগাঁয় জন্মগ্রহণ করেন অরুণিতা। সতের বছর বয়সী অরুণিতার মা নিজেও গায়িকা। মায়ের আগ্রহেই চার বছর বয়স থেকে নিজের কাকার কাছে ক্লাসিকাল সঙ্গীতের ট্রেনিং নেওয়া শুরু করেন অরুণিতা। এরপর সঙ্গীতের উচ্চস্তরীয় তালিমের জন্য পুনের গুরু রবীন্দ্র গাঙ্গুলী (Rabindra Ganguly)-র কাছে ট্রেনিং নিতে শুরু করেন তিনি।

2013 সালে জি বাংলার জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা লিটল চ্যাম্প’-এ অংশগ্রহণ করেছিলেন অরুণিতা। তাঁর গায়কী প্রশংসিত হয়েছিল। শোয়ের বিজয়ী হয়েছিলেন তিনি। 2014 সালে জি টিভিতে সম্প্রচারিত ‘সারেগামাপা লিটল চ্যাম্প’-এ অংশগ্রহণ করেন অরুণিতা। শোয়ে ‘অ্যায় মেরে ওয়াতন কে লোগোঁ’ গেয়ে সাড়া ফেলে দিয়েছিলেন অরুণিতা। সেরা পাঁচ প্রতিযোগীর মধ্যে আসার পর মোনালি ঠাকুর (Monali Thakur)-এর কাছ থেকে শেখার সুযোগ পান তিনি। শোয়ে ‘মঞ্চ কা গুরুর’ টাইটেল অর্জন করেছিলেন অরুণিতা।

এর পর থেকে দেশে-বিদেশে প্রচুর স্টেজ শো করার পাশাপাশি অরুণিতা নিজস্ব ইউটিউব চ্যানেল খুলেছেন। ‘ইন্ডিয়ান আইডল’-এও তাঁর গান প্রশংসিত হয়েছিল। এমনকি হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya)-র একটি মিউজিক ভিডিওয় গান গাওয়ার সুযোগ পেয়েছেন অরুণিতা। এই শো থেকে তাঁর সবচেয়ে বড় পাওনা পবনদীপের বন্ধুত্ব। তাঁরা দুজনেই এই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান।

Related Articles