BollywoodHoop Plus

Urfi Javed: পোশাকের ফাঁকে বেরিয়ে অন্তর্বাস, বিতর্কিত বেশভূষা নিয়ে মুখ খুললেন উর্ফি

গত সপ্তাহ ধরেই উর্ফি জাভেদ (Urfi Javed)-এর বিমানবন্দরের পোশাক হয়ে উঠেছে ‘টক অফ দ্য টাউন’। সেলিব্রিটি থেকে আমজনতা, কেউই এই পোশাক নিয়ে কথা বলতে ছাড়েননি। এবার জাভেদ আখতার (Javed Akhtar) নাম জড়ালো উর্ফি জাভেদের প্রসঙ্গে।

পোশাক বিতর্কের পাশাপাশি অনেকেই বলতে শুরু করেছেন উর্ফি নাকি জাভেদ আখতার নাতনী। এই কারণে তাঁর নামের সঙ্গে ‘জাভেদ’ পদবী ব্যবহার করছেন তিনি। এই কথার প্রতিবাদ করেছেন জাভেদ আখতারের স্ত্রী অভিনেত্রী শাবানা আজমি (Shabana Azmi)। এবার এই ব্যাপারে মুখ খুললেন স্বয়ং উর্ফি জাভেদ। তিনি জানিয়েছেন, তিনিও নিজেকে ‘জাভেদ আখতারের নাতনী’ বলা হচ্ছে শুনে খুব হেসেছিলেন। কিন্তু তিনি জাভেদ আখতারের নাতনী বা ফারহান আখতার (Farhan Akhtar)-এর মেয়ে কোনোটাই নন। এর আগে শাবানা টুইট করে জানিয়েছিলেন, উর্ফি তাঁদের সঙ্গে কোনো ভাবেই সম্পর্কিত নন। তাই মিথ্যা রটনা বন্ধ করার আর্জি জানিয়েছিলেন তিনি। কিন্তু তবুও উর্ফির পোশাক নিয়ে ট্রোল করা থামেনি।

উর্ফিকে ‘জাভেদ আখতারের নাতনী’ পরিচয় দিয়ে একটি স্থানে লেখা হয়, যদি রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ তালিবানদের মতো হত, তবে ভারতে জাভেদ আখতারের নাতনী কি এই ধরনের পোশাক পরতে পারতেন? উর্ফির পোশাক নিয়ে বিতর্ক ক্রমশ বেড়ে চলেছে। কিন্তু উর্ফি জানিয়েছেন, তাঁর যা পরতে ভালো লাগে, যে ধরনের পোশাক তাঁকে আনন্দ দেয়, তিনি তাই পরেন। ট্রোলকে পাত্তা দেন না তিনি। তিনি বলেছেন, যদি তাঁর পাবলিসিটির দরকার হত, তাহলে বিমানবন্দরে নগ্ন হয়ে যেতেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by urfi javed (@urfijavedbb)

‘বিগ বস ওটিটি’-তে উর্ফি অংশগ্রহণ করার পর থেকেই বিতর্ক তাঁর নিত্যসঙ্গী হয়ে উঠেছিল। বিগ বসের ঘর থেকে প্রথম দিকেই বের হয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু অল্প সময়ের মধ্যেই তাঁর একটি ভিডিও আলোড়ন তুলেছিল। ঘরের মধ্যেই একটি ক্যামেরার দিকে মুখ করে উর্ফি বলেছিলেন, বিগ বসের ঘরে সঙ্গম হয়েছে যা জনসাধারণকে দেখানো হয়েছে কিনা তিনি জানেন না। তবে তিনি দাবি করেন, তিনি সত্যি বলছেন। সেই সময় উর্ফির পাশে দাঁড়িয়েছিলেন শোয়ের আরেক প্রতিযোগী প্রতীক সেজপাল (Pratik Sahajpal)। তিনি চমকে উর্ফির দিকে তাকালে উর্ফি তাঁকে বলেন, প্রতীক কি সত্যিই ঘটনাটি দেখেননি? যখন দুই বাঁদর সঙ্গম করছিল, তখন প্রতীক কি করছিলেন? উর্ফির এই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়া দ্বিধাবিভক্ত হয়ে যায়। নেটিজেনদের একাংশ বিগ বসের কাছে কৈফিয়ৎ দাবি করেন। তবে অধিকাংশ নেটিজেনদের বক্তব্য, উর্ফি শোয়ের টিআরপি ও নিজের পাবলিসিটি বাড়াতেই এই কান্ড করেছেন।

Related Articles