whatsapp channel

Urfi Javed: সরু ফিতে দিয়ে ঢাকা গোপনাঙ্গ, ফের পোশাক বিতর্কে উরফি জাভেদ

সমালোচনা ও বিতর্কের আরেক নাম উরফি জাভেদ (Urfi Javed)। বি-টাউনের এই মডেল ভালোভাবেই জানেন কি কিভাবে সকলের নজর কাড়া যায়। তার বারবার ছকভাঙা পোশাকে অবতীর্ণ হন তিনি। কখনো নগ্নিকা, কখনো…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

সমালোচনা ও বিতর্কের আরেক নাম উরফি জাভেদ (Urfi Javed)। বি-টাউনের এই মডেল ভালোভাবেই জানেন কি কিভাবে সকলের নজর কাড়া যায়। তার বারবার ছকভাঙা পোশাকে অবতীর্ণ হন তিনি। কখনো নগ্নিকা, কখনো আবার অর্ধনগ্নিকা রূপে দেখা মেলে তার। তাই খাবারের প্লেট হোক বা খবরের কাগজ কিংবা চুলের বিনুনি, নিজের শরীর ঢাকার জন্য সবকিছুই গায়ে টেনে নেন এই মডেল। আর এইভাবে সামাজিক মাধ্যমে নিজেকে মেলে ধরতে মোটেও কুণ্ঠাবোধ করেন না তিনি। নানা কটাক্ষ, তির্যক মন্তব্য, হুমকি, কুপ্রস্তাব এলেও সেদিকে বেশি একটা কান দেননা তিনি। কারণ তিনি স্বাধীনচেতা।

তবে এবার নিজেকে যেমনভাবে মেলে ধরলেন এই মডেল, তাতে ঘুম উড়ল সকলেরই। কারণ পোশাকের আড়ালেই বেআব্রু হল উরফির শরীর। আবারো একবার নগ্নতা বিতর্ক তৈরি হল এই মডেলকে ঘিরে। সম্প্রতি তার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হল সামাজিক মাধ্যমে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, কালো রংয়ের একটি জাম্পশ্যুট পরে ক্যামেরাবন্দি হচ্ছেন তিনি। আর প্যাপদের করছেন ইশারা। তার পোশাক দেখে একমুহূর্তের জন্য খোলামেলা মনে হলেও সেরকমটা কিন্তু নয়। স্কিনি রংয়ের উপর কালো স্ট্রাইপড জাম্পশ্যুট পরেই অবতীর্ণ হয়েছেন এই মডেল। একনজরে দেখলে মনে হবে শরীরের উপর রয়েছে কয়েকটি কালো ফিতে, যা তার গোপন স্থানগুলিকে ঢেকে রেখেছে নিপুণভাবে।

আর এই ভিডিওকে নিয়েও শরীর দেখানোর বিতর্কের বাতাবরণ তৈরি হল এই মডেলকে ঘিরে। কমেন্ট বক্সে আবার উঠে এল নানা কটাক্ষজনক কথাবার্তা। নেটিজেনরা আবারো ধুয়ে দিলেন তাকে। কেউ লিখেছেন, ‘নির্লজ্জতার একটা সীমা থাকা উচিত’; অন্যজন বললেন, ‘সবটা খুলে ক্যামেরার সামনে এলেই তো হয়, এইটুকু রাখঢাকের প্রয়োজনীয়তা কিসের’; আবার অন্যজন লিখেছেন, ‘এই মহিলাকে সামাজিক মাধ্যম থেকে ব্যান করা উচিত’।

সম্প্রতি এক বিজেপি নেত্রী এই মডেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এই মর্মে কিছুদিন আগেই তাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশ। রেকর্ড হয় তার বয়ান। বয়ান রেকর্ড করার পরেই উরফির তরফ থেকে জানানো হয়েছে, তিনি রাস্তায় বেরতে ভয় পাচ্ছেন। বাড়ির বাইরে গেলেই অস্বস্তি হচ্ছে তাঁর। আর সেই কারণেই সুরক্ষা চান তিনি। কিছুদিন আগেই মহারাষ্ট্র স্টেট কমিশন ফোন করে সুরক্ষার আবেদন করেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা