BollywoodHoop Plus

Urfi Javed: ‘আমাকে যত খুশি টার্গেট করতে পারো’, এয়ারপোর্টে দাড়িয়ে মধ্যমা প্রদর্শন উর্ফি জাভেদের

মধ্যমা প্রদর্শন বা পাতি কথায় f**k off দেখানোর স্টাইল এ সংস্কৃতির নয়। বিদেশে যখন কেউ কারোর উপর রেগে যায় বা বিরক্তি প্রকাশ করে তখন হাতের মাঝের লম্বা আঙুল দেখিয়ে বলে f**k off। আজকাল অনেকেই জানেন এই আঙুলের মহিমা। শারীরিক তৃপ্তির স্বাদ আনলেও রেগে গেলেই এই আগুন জ্বলে ওঠে। তাহলে কি উর্ফি কারোর উপর বিরক্ত? তিনি কি রেগে আছেন? কারণ, উর্ফি তার দুই হাত উপরে তুলে জানান দিচ্ছে f**k off।

বিগ বস খ্যাত উর্ফি বরাবর ডোন্ট কেয়ার মুডে থাকেন। যখন তখন যেকোনো পোশাকে তিনি বাইরে চলে যান। একেবারে ইন্টারন্যাশনাল ড্রেসিং সেন্স তার। কখন কোথায় ড্রেস কেটে খুলে পড়ে যাচ্ছে বোঝা মুশকিল। ড্রেস ডিজাইনিং এ নতুন সংজ্ঞা তৈরি করতে চলেছেন উর্ফি জাভেদ।

লজ্জা, ভয় দুই পিছনে রেখে উর্ফি একজন স্মার্ট হট বেব। অপেক্ষায় আছেন কখন কোনো বড় প্রজেক্টের জন্য ডাক আসে, ততদিন মুম্বাইয়ের চলতি ফিরতি পাপারাজ্জিদের দিয়েই কাজ সারছেন তিনি। মুম্বাইয়ের পাপারাজ্জি ও সোশ্যাল মিডিয়া এই দুই হল তার হাতিয়ার। আজকাল মানুষ সোশ্যাল মিডিয়া কেন্দ্রিক, তাই সোশ্যাল মিডিয়াতেই তিনি তার কারুকার্য দেখতে ব্যস্ত।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সবসময় ট্রোল হন উর্ফি । এমনকি মানুষ কটাক্ষ করতেও পিছপা হন না। কখনো তার স্তনের বেশিরভাগ খোলা, তো কখনো নিম্নাঙ্গ না ঢেকেই ক্যামেরার সামনে চলে আসা, তো কখনো মাথায় সেফটি পিন দিয়ে নতুন স্টাইল করা – নিজেকে নানান উদ্ভট লুকে সাজাতে ব্যস্ত থাকেন এই বিগ বস খ্যাত মডেল। উর্ফি র কথায়, যারা আমাকে অপছন্দ করে তারাও আমার ছবি লুকিয়ে লুকিয়ে দেখে। হয়তো সেইজন্যেই এক মৌলবী উর্ফি র সঙ্গে ছবি তোলার জন্য ব্যস্ত হয়ে গিয়েছিলেন।

Related Articles