Advertisements

সকালেই একসঙ্গে সময় কাটিয়েছেন, মারাত্মক হৃদরোগে আচমকাই স্বামীকে হারালেন ঊষা উত্থুপ

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বড় দুর্যোগ নেমে এল সঙ্গীতশিল্পী ঊষা উত্থুপের (Usha Uthup) জীবনে। স্বামীহারা হলেন খ্যাতনামা গায়িকা। সকালেও দিব্যি সুস্থ ছিলেন গায়িকার স্বামী জানি চাকো উত্থুপ। একসঙ্গে চা খেয়েছিলেন, টিভি দেখেছিলেন দুজনে বসে। আচমকা হৃদরোগে শেষ সবকিছু। ওই সময়টা অফিসে ছিলেন গায়িকা। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা করা যায়নি। স্বামীকে হারিয়ে ভেঙে পড়েছেন ঊষা উত্থুপ।

গায়িকার ব্যক্তিগত সহায়ক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ঊষা উত্থুপের স্বামীর কোনো অসুস্থতা ছিল না। প্রতি দিন সকালে একসঙ্গে চা পান করা তাঁদের দৈনন্দিন রুটিনের মধ্যে ছিল। প্রতিদিনের মতো এদিনও একসঙ্গে বসে সকালের চা, ব্রেকফাস্ট খান তাঁরা। একসঙ্গে বসে গল্পও করেন তাঁরা। আচমকা হৃদরোগ কেড়ে নিল চাকোর প্রাণ। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

সঙ্গীতশিল্পীর পরিবারের তরফে চাকোর মৃত্যুর খবর জানানো হয়েছে। জানা যাচ্ছে, ঊষা উত্থুপ এবং তাঁর স্বামীর পরিবারের বেশিরভাগ সদস্য দক্ষিণ ভারতে থাকেন। তবে তাঁরা থাকেন কলকাতায়। মঙ্গলবার সকালে পরিবারের অন্য সদস্যরা শহরে এসে পৌঁছাবেন। আপাতত পিস ওয়ার্ল্ডে রাখা হয়েছে তাঁর দেহ। কেওড়াতলা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে ঊষা উত্থুপের স্বামীর।

জানা যায়, জানি চাকো উত্থুপের সঙ্গে দ্বিতীয় বার বিয়ে হয় ঊষা উত্থুপের। প্রথম বৈবাহিক সম্পর্কে থাকাকালীনই চাকোর সঙ্গে পরিচয় গায়িকার। তিনি নাকি প্রথমে গায়িকার প্রথম স্বামীকেই অনুভূতির কথা জানান। গায়িকার প্রথম স্বামী স্ত্রীকে প্রশ্ন করলে তিনিও স্বীকার করেন নিজের মনের কথা। তারপরেই যাবতীয় বাধা উপেক্ষা করে চাকোর সঙ্গে দ্বিতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হন ঊষা উত্থুপ। দীর্ঘ ৫০ বছরের দাম্পত্য জীবন তাঁদের। এক পুত্র এবং এক কন্যাসন্তান রয়েছে তাঁদের।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow