Hoop Life

Vastu Tips: বাড়িতে টিকটিকি যেভাবে শুভ-অশুভ ইঙ্গিত বয়ে আনে

বাড়িতে টিকটিকি থাকা কি শুভ না অশুভ? আপনি কি জানেন? না, আমরা অনেকেই জানি না, আমরা শুধু টিকটিক টিকটিক শব্দ শুনি। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) সকালে উঠেই টিকটিকি দেখলে কী হয়- শাস্ত্র মতে, সকালে ঘুম থেকে উঠে টিকটিকি দেখলে তা খুবই শুভ। সকালে প্রথমেই টিকটিকির চলাফেরা দেখেন তবে বুঝবেন অর্থ ভাগ্য খুলে যাবে। যদি সকালে উঠে দেখেন টিকটিকিটি দেওয়ালের উপরে উঠছে। তাহলে তা খুবই শুভ, এতে আপনার উন্নতি হবে।

২) ঠাকুরের বেদির ওপর যদি টিকটিকি পড়ে – ঠাকুরের জায়গায় টিকটিকি দেখলেই আমরা অনেক সময় তাড়িয়ে দি। কিন্তু বাস্তবিশেষজ্ঞরা বলছেন এটি কিন্তু আপনার জন্য অত্যন্ত শুভ হবে। আপনি কখনো তাড়াবেন না, এইভাবে যদি টিকটিকি আপনার সামনে আসে ঠাকুর ঘরে।

৩) দুটি টিকটিকির লড়াই – দুটি টিকটিকির মধ্যে যদি আপনি লড়াই দেখেন তাহলে বুঝবেন আপনি কিন্তু অত্যন্ত শুভ একটি খবর পেতে চলেছেন।

৪) স্বপ্নে টিকটিকি – স্বপ্নে টিকটিকি দেখাও তথ্য শুভ। টিকটিকির মুখে যদি কোন পোকা থাকে, তাহলে এটি আপনার জন্য আরও শুভবার্তা আনতে পারে, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

৫) মরা টিকটিকির দৃশ্য – আপনি যদি আপনার চোখের সামনে মরা টিকটিকিকে দেখেন অথবা যদি দেখেন কোন অসুস্থ টিকটিকি ছটফট করছে এটি কিন্তু আপনার জন্য মোটেই শুভ বার্তা বয়ে আনবে না। বিশেষ করে বাড়ীর কর্তাদের কিন্তু সাবধানে থাকতে হবে, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles