Hoop Life

Lifestyles: বাড়ির কোন দেওয়ালে আয়না রাখা বাস্তু অনুসারে অত্যন্ত শুভ!

বাস্তু অনুসারে, বাড়িতে আয়না রাখা অত্যন্ত শুভ, কিন্তু আয়নাকে যদি সঠিক নিয়ম না মেনে লাগান তাহলে কিন্তু আপনার জীবনে হতে পারে মহাবিপদ। তাই আয়নাকে অবশ্যই নিয়ম মেনে আপনার গৃহে রাখতে পারেন।

১) বিছানার পাশে ড্রেসারে একটি আয়না রাখুন- বাস্তু অনুসারে, আয়না অত্যন্ত গুরুত্বপূর্ণ। বাড়িতে আয়না ভুল বসানো অনেক ক্ষতি করতে পারে। দুটি আয়না কখনই একে অপরের বিপরীতে রাখবেননা এতে, নেতিবাচক শক্তি আসতে পারে। আয়নাটি মাটি থেকে প্রায় 4 থেকে 5 ফুট উচ্চতায় স্থাপন করা হয়েছে। শোবার ঘরে, আপনি বিছানার পাশে একটি বড় আয়নাযুক্ত সাইড টেবিল বা ড্রেসিং টেবিল রাখতে পারেন। কারণ এটি আয়না বাস্তু অনুসারে শুভ।

২) যখন বাস্তু অনুসারে, আয়নার আকৃতির কথা আসে, তখন বর্গাকার বা আয়তক্ষেত্রাকার আয়নার জন্য যান, যেহেতু সেগুলি আয়না বাস্তু অনুসারে শুভ বলে মনে করা হয়। ডিম্বাকৃতি, গোলাকার বা অনিয়মিত আকারের আয়না কেনা থেকে বিরত থাকুন। আয়নার আকার নিয়ে খেলা করুন, যেহেতু আয়নার আকারের জন্য বাস্তুশাস্ত্র এতে বিধিনিষেধ আরোপ করে না। আপনি আপনার বসার ঘরের জন্য বর্গক্ষেত্র বা আয়তক্ষেত্রাকার আয়না ব্যবহার করে আকর্ষণীয় নিদর্শন তৈরি করতে পারেন।

৩) যখন এটি বাস্তু অনুসারে, আয়নার দিকনির্দেশের কথা আসে, তখন প্রতিফলন গুরুত্বপূর্ণ। যদি আপনার জানালার বাইরে সুন্দর দৃশ্য থাকে, তাহলে সেই জানালার বিপরীতে একটি আয়না রাখুন। এটি ইতিবাচক শক্তি এটি দিয়ে আপনার ঘরকে পুর্ন করবে।

৫)আয়না আপনার সম্পদ এবং সমৃদ্ধি প্রভাবিত করতে পারে। নিয়মগুলি বলে যে আপনার যদি বাড়িতে লকার থাকে এবং সমৃদ্ধি বাড়াতে চান, তবে আরও সম্পদ আকর্ষণ করতে বাস্তু অনুসারে আয়নার দিকটি সামনে থাকা উচিত।

৬)আপনি যখন বাথরুমে একটি আয়না লাগাচ্ছেন, আপনি জায়গাটি আলোকিত করেছেন। অন্ধকার কোণে আয়না রাখবেন না, কারণ এটি অশুভ বলে মনে করা হয়। এছাড়াও, বাস্তু অনুসারে, আয়নার অবস্থান বাথরুমের উত্তর বা পূর্ব দেওয়ালে হওয়া উচিত।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles