whatsapp channel

Lifestyle: অশান্তি মিটে গিয়ে ফিরবে দাম্পত্য সুখ, কাজ হবে বেডরুমের এই টোটকায়

দাম্পত্য জীবন নিয়ে অনেকেই অনেক সমস্যার মধ্যে দিয়ে কাটান, দুজনের মধ্যে সম্পর্ক দিনের । যত দিন যায় তত যেন খারাপ হতে শুরু করে, এই দাম্পত্য সমস্যা থেকে যদি আপনি মুক্তি…

Avatar

দাম্পত্য জীবন নিয়ে অনেকেই অনেক সমস্যার মধ্যে দিয়ে কাটান, দুজনের মধ্যে সম্পর্ক দিনের । যত দিন যায় তত যেন খারাপ হতে শুরু করে, এই দাম্পত্য সমস্যা থেকে যদি আপনি মুক্তি পেতে চান তাহলে আপনার ঘরের মধ্যে অর্থাৎ বেডরুমে রাখুন এই অসাধারণ ফুল। এই ফুল আপনি যদি রাখতে পারেন, তাহলে আপনি আপনার দাম্পত্য সমস্যা থেকে অনেকটা মুক্ত হতে পারেন।

বাস্তু বিজ্ঞানীরা বলছেন, আপনি যদি আপনার ঘরে এই রজনীগন্ধা ফুল রাখতে পারেন। তাহলে দেখবেন আপনার সমস্ত সমস্যা কেটে গেছে, নিমেষের মধ্যে কোথায় আছে এই রজনীগন্ধা ফুল আপনাকে সমস্ত সমস্যা থেকে মুক্ত করবে। রজনীগন্ধার সুগন্ধ আপনাদের দুজনের সম্পর্কে অনেক সুন্দর করে তুলবে। এইভাবে রজনীগন্ধা সুবাস ছড়িয়ে পড়বে, আপনাদের মনের মধ্যে। তবে অবশ্যই কতগুলো নিয়ম মানতে হবে। সেক্ষেত্রে একটি কাঁচের ফুলদানির মধ্যে রজনীগন্ধাকে রাখতে হবে। জলের মধ্যে দিয়ে দিতে হবে, সামান্য মুন মুন বাস্তু মতে অত্যন্ত একটি অসাধারণ উপাদান।

এই নুন ছাড়া যেমন রান্না ভাল হয়না, ঠিক তেমনি নুন আপনার জীবনে সম্পর্ককে আরো ভালো করতে সাহায্য করবে। তবে এটি কোন কুসংস্কার নয়, আপনার ঘরের মধ্যে পজিটিভ এনার্জিকে বাড়াতে সাহায্য করবে, জলের মধ্যে অবশ্যই নুন দিয়ে দিতে হবে এবং প্রতিদিনই জল পাল্টাতে হবে। তবে যদি দেখেন যে রজনীগন্ধা ফুল আস্তে আস্তে পচে যাচ্ছে বা সাদা থেকে রংটা পরিবর্তন হচ্ছে সেক্ষেত্রে সেই মুহূর্তে ফুলটি ফেলে দিন। কারণ পচা ফুল ঘরের মধ্যে রাখলে নেগেটিভ শক্তি ঘরের মধ্যে বাসা বাঁধবে, যা একেবারেই কাম্য নয়।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo