Bengali SerialHoop Plus

Vivaan Ghosh: লরির ধাক্কায় দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়ি, ভয়াবহ পথ দুর্ঘটনার শিকার অভিনেতা ভিভান

বড় দুর্ঘটনা থেকে প্রাণে বাঁচলেন অভিনেতা ভিভান ঘোষ (Vivaan Ghosh)। মঙ্গলবার রাতে সিরিয়ালের শুটিং সেরে বাইপাস ধরে বাড়ি ফিরছিলেন তিনি। মাঝ রাস্তায় হঠাৎই ভিভানের গাড়ির পেছনে চলে আসে একটি লরি। নিয়ন্ত্রণ হারিয়ে অভিনেতার গাড়িতে ধাক্কা মারে লরিটি। বরাত জোরে রক্ষা পান ভিভান। তবে তাঁর গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।

সিরিয়াল শুরু হতেই দুর্ঘটনা

সদ্য নতুন একটি সিরিয়ালে কাজ শুরু করেছেন টেলি পাড়ার জনপ্রিয় অভিনেতা ভিভান। জি বাংলায় নতুন শুরু হওয়া ধারাবাহিক ‘ডায়মন্ড দিদি’তে অভিনয় শুরু করেছেন তিনি। অভিনেত্রী মিষ্টি সিং এর সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। সদ্য সিরিয়াল শুরু হয়েছে, মঙ্গলবার তাই শুটিং শেষ হতে একটু দেরিই হয়ে গিয়েছিল। বাইপাসের ফাঁকা রাস্তায় তাই দ্রুত গাড়ি ছোটাচ্ছিলেন অভিনেতা।

মাঝ রাস্তায় ঘটে দুর্ঘটনা

হঠাৎই মাঝ রাস্তায় তাঁর গাড়ির পেছনে চলে আসে দ্রুত গতিতে আসা একটি লরি। নিয়ন্ত্রণ হারিয়ে অভিনেতার গাড়ির পেছনে ধাক্কা মারে ওই লরি। ধাক্কায় গাড়ির পেছনের দিক দুমড়ে মুচড়ে যায়। ভিভান জানান, তিনি গান শুনতে শুনতে যাচ্ছিলেন। হঠাৎ জোরে ঝাঁকুনি খেয়ে সজাগ হন তিনি। অভিনেতা বলেন, তিনি কিছু বুঝে ওঠার আগেই চারদিকে লোক জড়ো হয়ে যায়। তিনি গাড়ি থেকে নেমে দেখেন যে তাঁর গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি গাড়ির সামনের সিটে ছিলেন বলে এ যাত্রা রক্ষা পেয়েছেন বলে জানান ভিভান।

কেমন আছেন ভিভান

বড়সড় কোনো আঘাত না পেলেও সামান্য আহত হয়েছেন ভিভান। ইতিমধ্যেই স্থানীয় থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি। লরির চালক পলাতক বলে জানা গিয়েছে। ভিভান আরো জানান, দুর্ঘটনার কথা জানাজানি হওয়ার পর তাঁর সিরিয়ালের সেটের প্রত্যেকেই ফোন করে খবরাখবর নিয়েছেন তাঁর। প্রসঙ্গত, বাংলা টেলিভিশন জগতের বেশ পরিচিত মুখ ভিভান। দীর্ঘদিন ধরে ছোটপর্দায় অভিনয় করছেন তিনি। নায়ক থেকে খলনায়ক বা পার্শ্বচরিত্র, যেকোনো চরিত্রেই তাঁর অভিনয় দর্শকদের মন জয় করেছে। তাঁর এমন দুর্ঘটনার খবরে চিন্তিত অনুরাগীরা।

Related Articles