ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর প্রতিটি মিনিট, এই চারটি সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

Shreya Chatterjee

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

১)Woow এ সম্প্রতি একটি ওয়েব সিরিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে অনেক রোমান্টিক সিন প্রেমে হাবুডুবু খাচ্ছে একেকজন দম্পতি। তবে শুধুমাত্র দম্পতি নয়, এখানে কিন্তু অনেক রকম অবৈধ সম্পর্কেও দেখা যাচ্ছে সবাইকে বেশ খোলামেলা দৃষ্টি অভিনয় করতে দেখা যাচ্ছে। একজন স্ত্রী কিভাবে তার স্বামীকে স্বাধীনতা দিতে পারে অন্যের সঙ্গে সম্পর্ক তৈরি করতে, তাই এখানে ছোট্ট গল্পের আকারে বোঝানো হয়েছে। ভিডিওটি কিন্তু লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন তবে আপনি যদি চান ট্রেলার দেখে পছন্দ হলে পুরো ওয়েব সিরিজ দেখে ফেলতে পারেন। এই বছর জানুয়ারি মাসে ট্রেইলারটি রিলিজ করেছে। অসাধারণ অভিনয় করেছেন শায়না খাত্রি, শরণ্য জিত কাউর আরো অনেকে। অসাধারণ এই ওয়েব সিরিজটির নাম ”বিউয়ি হো তো এসি’।

2) বেশ কিছুদিন আগে ওয়াও (woow) অ্যাপ এ অসাধারণ একটি ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। এই ভিডিওটি দেখে প্রত্যেকেই কিন্তু বেশ তাড়িয়ে তাড়িয়ে আনন্দ উপভোগ করেছেন। এই ওয়েব সিরিজটি রিলিজ হয়েছে তার নাম দর্জি। সুতরাং বোঝাই যাচ্ছে, একজন জামাকাপড় তৈরি করে তাকে নিয়ে পুরো গল্পটা তৈরি। সেখানে অনেক মহিলারা আসেন যুবতী থেকে শুরু করে গৃহবধূ তারা সেই দর্জিকে দিয়ে ব্লাউজ তৈরি করেন। আর সেই দর্জিই তাদের শরীরের নানান জায়গার মাপ নিতে থাকেন। আর তারপরেই শুরু হয়ে যায় নানান রকম শরীরী খেলা। ভিডিওটি পুরোটা দেখার আগে অবশ্যই ট্রেইলার দেখে নিন।

3) ছেলের বউ এর সাথে শারীরিক সম্পর্কে মেতে উঠলেন শ্বশুর। এখানে অসাধারণ দৃশ্যে অভিনয় করেছেন আলিয়া নাজ। ছেলের অনুপস্থিতিতে ছেলের বউয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে মেতে উঠলেন বৃদ্ধ শ্বশুর মশাই। কিছুদিন আগেই বহুজান রিলিজ হয়েছে। এরপর ভিডিওটি সকলের এত পছন্দ হয়েছে তার পরেই তৈরি হলো বহুজান এর দ্বিতীয় পার্ট। দেখে লজ্জা পাবেন আপনিও। একা একা দরজা বন্ধ করে দেখুন এই ভিডিও। অসাধারণ অভিনয় করেছেন সকলে। দেখে নিন ট্রেলার –

4) উল্লুতে রিলিজ হয়েছে নতুন একটি ওয়েব সিরিজ ট্রেলার। যদিও এর প্রথম অংশটি মানুষের মনে অনেক বেশি আনন্দ দিতে পেরেছিল। এর নাম বেতাব ইশক। সেই থেকেই তার দ্বিতীয় অংশটির রিলিজ করা হয়েছে। তবে পুরোটা এখনো বেরোয়নি সম্প্রতি ট্রেলার বেরিয়েছে আর তা দেখেই মানুষ একেবারেই তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। এখানে অভিনয় করেছেন ভারতী ঝা, রিধিমা তিওয়ারি, অনিরুদ্ধ সিং, পবন শর্মা। এখানে দেখা যাচ্ছে, একটি বাড়িতে দুটি বোন থাকে, যারা খুব রোমান্টিক এবং তারা একজন পুরুষকে তার সাথে সম্পর্ক স্থাপনের জন্য আকৃষ্ট করে। এক বোন অন্য বোনকে জুসের সাথে কিছু ওষুধ দেয়, তারা এটি মিশিয়ে দেয়। তারপর এক যুবক এসে তার সাথে মাখো মাখো রোমান্সে মাতলেন।

About Author

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক