Advertisements

Weather Update: উত্তরে আবারও ভারী বৃষ্টি, তবে দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা রয়েছে কতখানি!

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

পশ্চিমবঙ্গে এখনই ভারী বৃষ্টি হচ্ছে না, এমনটাই জানিয়েছে হাওয়া অফিস। উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টি চলতে পারে, এই সপ্তাহে দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টিপাতের কোনো সম্ভাবনা নেই, তবে আগামী পাঁচ দিনের জন্য দক্ষিণবঙ্গের আবহাওয়ার বিশেষ কোনো বদল ঘটবে না, এমনটাই জানা যাচ্ছে। তবে উত্তরবঙ্গের ক্ষেত্রে ভারী থেকে অতি ভারী বৃষ্টি কোথাও আবার অত্যাধিক ভারী বৃষ্টি হতে পারে।

বুধবার দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়িতে ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে, আলিপুরদুয়ার এবং কোচবিহারে ও ভারী বৃষ্টির সবার সম্ভাবনা রয়েছে, মালদা এবং দুই দিনাজপুরে বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টি হতে পারে বৃহস্পতিবার দার্জিলিং কোচবিহার, আলিপুরদুয়ারে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

হাওয়া অফিস থেকে জানানো হয়েছে, দক্ষিণবঙ্গের শনিবার পর্যন্ত ভারী বৃষ্টি হতে পারে, উত্তরে রাজ্যে মূলত মেঘলা আকাশ থাকবে, উপকূলে জেলাগুলিতে অথবা বাংলাদেশের সংলগ্ন যে জেলাগুলি রয়েছে সেখানে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

দক্ষিণবঙ্গের সমস্ত জেলাতেই বৃষ্টি হতে পারে, স্থানীয়ভাবে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে সেক্ষেত্রে দুই ২৪ পরগনা, বীরভূম, মুর্শিদাবাদ, নদীয়া জেলাতেও ভারী বৃষ্টি হতে পারে শনিবার পর্যন্ত দক্ষিণবঙ্গের সমস্ত জেলাতেই বৃষ্টির সম্ভাবনা রয়েছে, আগামী শনিবার পর্যন্ত কলকাতায় বৃষ্টির সম্ভাবনা বেশি থাকবে। আকাশ মেঘলা থাকবে এবং ভ্যাপসা গরমের একটা অস্বস্তি থাকবে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow