BollywoodHoop Plus

জনপ্রিয় ‘তারক মেহতা কা উল্টা চশমা’ ধারাবাহিকে ‘দয়াবেন’ চরিত্রে অভিনয় করবেন দিব্যাঙ্কা!

সব টিভির জনপ্রিয় শো ‘তারক মেহতা কা উল্টা চশমা’ বিগত কয়েক বছর ধরে সবচেয়ে সুপারহিট সিরিয়ালের তালিকায় নিজের স্থান পাকা করে নিয়েছে। বহু চরিত্র বদল হয়েছে। হয়েছে বেশ কয়েকটি রিপ্লেসমেন্ট। কিন্তু তবু এই শোয়ের জনপ্রিয়তা কমেনি। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ‘দয়াবেন’ দিশা ভাখানি (Disha vakhani)-কে রিপ্লেস করতে চলেছেন দিব‍্যাঙ্কা ত্রিপাঠী দাহিয়া (Divyanka tripathi dahiya)। এবার এই প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন দিব্যাঙ্কা।

দিব্যাঙ্কা জানিয়েছেন, ‘দয়াবেন’-এর চরিত্রে তাঁর অভিনয় করার ঘটনাটি শুধুমাত্র গুজব যা সম্পূর্ণ ভিত্তিহীন। দিব্যাঙ্কা বলেছেন, ‘তারক মেহতা কা উল্টা চশমা’ একটি দারুণ শো হওয়া সত্ত্বেও তিনি এই সিরিয়ালে অভিনয় করতে চান না। তাছাড়া তাঁর কাছে চ্যানেল বা নির্মাতাদের তরফে এইরকম কোনো প্রস্তাব পাঠানো হয়নি। দিব্যাঙ্কা আপাতত কোনো নতুন ধরনের গল্পের জন্য অপেক্ষা করছেন।

‘তারকা মেহতা কা উল্টা চশমা’-র শুরু থেকেই ‘দয়াবেন’-এর চরিত্রে অভিনয় করতেন দিশা ভাখানি। এই চরিত্রটি তাঁকে রাতারাতি বিখ্যাত করে তুলেছিল। ‘দয়াবেন’-এর চরিত্রে অভিনয়ের জন্য দিশা শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন। কিন্তু 2017 সালে তিনি ম্যাটারনিটি লিভ নিয়েছিলেন। এরপর থেকে বারবার সিরিয়ালে তাঁর ফিরে আসার খবর শোনা গেলেও এখনও অবধি তা ঘটেনি। একসময় শোনা গিয়েছিল, দিশা নাকি সিরিয়ালটি ছেড়ে দিয়েছেন। কিন্তু নির্মাতাদের তরফে অফিসিয়ালি এরকম কোনো সম্ভাবনা বা ঘটনার কথা জানানো হয়নি।

দিব্যাঙ্কা কিছুদিন আগেই কেপটাউন থেকে ফিরেছেন। সেখানে তিনি ‘খতরোঁ কে খিলাড়ি’-র শুটিং করছিলেন। কেপটাউন থেকে দিব্যাঙ্কা সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করেছেন।

Related Articles