whatsapp channel

Skin Care: সব ধরনের ত্বকের জন্য রেগুলার দুটি ফেসিয়ালের টিপস

শীতকালে ত্বক থাকবে একেবারে ঝকঝকে। এর জন্য আপনি এই দুটি ফেসিয়াল সপ্তাহের যে কোনো দিন করতে পারেন। তাহলে দেখবেন ত্বক অনেক বেশি সুন্দর হবে। সপ্তাহের সাত দিনের মধ্যে দুই দিন আপনি এই ফেসিয়াল করতে পারেন। চাইলে প্রতিদিন রাত্রিবেলা ত্বক ভালো করে, পরিষ্কার করে এই ফেসিয়াল করতে পারেন।

Avatar

HoopHaap Digital Media

শীতকালে ত্বক থাকবে একেবারে ঝকঝকে। এর জন্য আপনি এই দুটি ফেসিয়াল সপ্তাহের যে কোনো দিন করতে পারেন। তাহলে দেখবেন ত্বক অনেক বেশি সুন্দর হবে। সপ্তাহের সাত দিনের মধ্যে দুই দিন আপনি এই ফেসিয়াল করতে পারেন। চাইলে প্রতিদিন রাত্রিবেলা ত্বক ভালো করে, পরিষ্কার করে এই ফেসিয়াল করতে পারেন। দেখে নিন Hoophaap এর এই অসাধারণ বিউটি টিপস্।

১) মধুর ফেসপ্যাক –
২ টেবিল চামচ মধু, ২ টেবিল চামচ কাঁচা দুধ এবং ২ টেবিল চামচ কমলালেবুর রস এই তিনটি উপাদানকে ভাল করে মিশিয়ে নিতে হবে। এরপর এই মিশ্রণটিকে মুখের উপরে ভালো করে লাগিয়ে অন্তত আধ ঘন্টা রেখে দিতে হবে। লেবুর মধ্যে থাকা প্রাকৃতিক উপাদান রঙ পরিষ্কার করতে সাহায্য করবে। মধু ত্বক নরম করতে সাহায্য করবে, কাঁচা দুধ অনেক বেশি নরম করে তুলবে।

২) শসার ফেসপ্যাক –
২ টেবিল চামচ শসার রস, ২ টেবিল চামচ গোলাপ জল, ২ টেবিল চামচ নারকেল তেল, ২ টেবিল চামচ গ্লিসারিন খুব ভালো করে মিশিয়ে নিতে হবে। এরপর এই মিশ্রণটি প্রতিদিন রাতে শুতে যাওয়ার সময় মুখ ভালো করে পরিষ্কার করে নিয়ে, তারপরে যদি এটি মুখে লাগিয়ে রাখতে পারেন, তাহলে দেখবেন ত্বক কত সুন্দর হয়ে গেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media