whatsapp channel

পুরুষদের এই পাঁচটি গুন মহিলাদের দুর্বল করে তোলে

নারী পুরুষের আকর্ষণ যেন ঈশ্বরের এক অদ্ভুত সৃষ্টি। এই অমোঘ টানেই ঐতিহাসিক সময় থেকে অনেক সম্পর্কের গল্প রয়ে গেছে নিদর্শন হয়ে। বয়সের সঙ্গে পরিবর্তিত হয় এই আকর্ষণ। প্রাচীন ধর্মগ্রন্থ 'বাইবেল'-এর…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

নারী পুরুষের আকর্ষণ যেন ঈশ্বরের এক অদ্ভুত সৃষ্টি। এই অমোঘ টানেই ঐতিহাসিক সময় থেকে অনেক সম্পর্কের গল্প রয়ে গেছে নিদর্শন হয়ে। বয়সের সঙ্গে পরিবর্তিত হয় এই আকর্ষণ। প্রাচীন ধর্মগ্রন্থ ‘বাইবেল’-এর আদিম পুরুষ ‘এডাম’ এবং আদিম নারী ‘ইভ’-এর আকর্ষণের কথাও সকলের কমবেশি জানা। তাদের মধ্যেও ঠিক যতটা বিপরীত লিঙ্গের মানুষের প্রতি ছিল আকর্ষণ, বর্তমান সময়েও ঠিক ততটাই রয়েছে। তবে বর্তমানে কিন্তু নারীচোখে পুরুষদের প্রতি আকর্ষণের কারণ বদলেছে কিছু হলেও।

Advertisements

এখন আপনার মনে প্রশ্ন উঠতেই পারে যে ঠিক কোন কোন গুণগুলি থাকলে মেয়েদের নজরে আকর্ষণীয় হয়ে ওঠা যায়। এক্ষেত্রে বিষয়টি একটু বিতর্কিত। কারণ সকল মহিলার দেখার দৃষ্টিভঙ্গি ও পছন্দ কিন্তু আলাদা হতে পারে। কিন্তু এর মধ্যেও পুরুষদের বেশ কিছু খুচরো গুন থাকে, যা দেখলে সহজেই পুরুষদের প্রতি আকৃষ্ট হয় মহিলারা। কি সেইসব গুন? এই প্রতিবেদনে দেখে নিন বিস্তারিত।

Advertisements

■ সৌজন্যতা: পুরুষদের মধ্যে যে গুনটি মহিলাদের সবথেকে বেশি আকর্ষণ করে, তা হল সৌজন্যতা। কিছু খুচরো সৌজন্যতা আপনার পছন্দের মানুষের মধ্যে এক অনাবিল আনন্দ দিতে পারে। যেমন রেস্তোরাঁয় খাবার খেতে গেলে চেয়ার টেনে দেওয়া, কোনো বন্ধ দরজা আগে থেকে গিয়ে খুলে তাকে আগে ঢুকতে দেওয়া, খাবার শেষ করে তার সাথে ওয়াশরুমে যাওয়া। এইসব বিষয়গুলি খুবই গুরুত্বপূর্ণ এক পুরুষের মধ্যে।

Advertisements

■ পোশাক পরিচ্ছদ: পুরুষদের পোশাক সবসময় ছিমছাম ও নম্র হওয়া প্রয়োজন। পরিষ্কার পরিচ্ছন্ন পোশাক পরলে মেয়েরা বেশি আকর্ষিত হয়। এছাড়াও আপনি যদি ফুলস্লিভ শার্ট পরেন তাহলে শার্টের হাতা কনুই অব্দি গুটিয়ে রাখুন। এতে আপনাকে বেশি স্মার্ট লাগবে।

Advertisements

■ যত্নশীলতা: আপনি যদি কোনো মহিলার প্রতি যত্নশীল হন, তাহলেই আপনি তার চোখে হওয়ার উঠবেন আকর্ষণীয়। যদি কখনো কোনো কারণে সে রাগ বা অভিমান করে, তাহলে তার প্রতি উক্তে রেগে না গিয়ে তাকে একটু ভালোভাবে বুঝিয়ে দিন। এছাড়াও তার অসুস্থতায় তার পাশে থাকুন।

■ শিশুদের প্রতি ভালোবাসা: শিশুদের প্রতি আপনার ভালোবাসা থাকলেই মহিলারা আপনার প্রতি ‘ফিদা’ হয়ে যাবেন। এই কারণে শিশুদের প্রতি ভালোবাসা আনুন নিজের মনে।

■ বন্ধুসুলভ আচরণ: সম্পর্কে যাওয়ার আগে এক পুরুষ ও মহিলার একে অপরের ভালো বন্ধু হওয়া জরুরি। সেই কারণে মহিলার যেকোনো সমস্যায় যদি আপনি তার পাশে থাকেন, তাহলেই আপনার প্রতি তার দৃষ্টিভঙ্গি বদলে যাবে। তার চোখে আপনি হয়ে উঠবেন এক সুপুরুষ।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা