প্রিয়াঙ্কা-নিকের ঘরে এল নতুন সদস্য, খুশির মেজাজে তারকার পরিবার

প্রিয়াঙ্কা এবং নিকের পরিবারের সদস্য সংখ্যা আরো একজন বেড়ে গেল। সেই সদস্যকে নিয়েই এখন মেতে গোটা জোনাস পরিবার। এই সদস্যের বয়স মাত্র কয়েক দিনের এবং তার নাম পান্ডা। এই সদস্যকে…

HoopHaap Digital Media

প্রিয়াঙ্কা এবং নিকের পরিবারের সদস্য সংখ্যা আরো একজন বেড়ে গেল। সেই সদস্যকে নিয়েই এখন মেতে গোটা জোনাস পরিবার। এই সদস্যের বয়স মাত্র কয়েক দিনের এবং তার নাম পান্ডা। এই সদস্যকে নিয়ে দিনরাত মজে আছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। তার ছোট হাত-পা নিয়ে আনন্দেই দিন কাটাচ্ছেন তারা দুজন। তার ছবি নিয়ে প্রায় পোস্ট করছেন ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়া। সেই সদস্যকে দেখে নেটিজেনরা বেজায় খুশি। প্রিয়াঙ্কার পোস্টের কমেন্ট বক্সে তার প্রমাণ পাওয়া যায়।

সম্প্রতি পোষ্য সারমেয়কে কোলে নিয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন ও লিখেছেন, “আমাদের নতুন ফ্যামিলির চিত্র। পাণ্ডা, পরিবারে তোমায় স্বাগত। কয়েক সপ্তাহ আগেই ওকে উদ্ধার করেছি আমরা। ওর ওই ছোট্ট কান, চোখ!” অনেকদিন আগেই তার আরও দুটি পোষ্য ছিল জিনো এবং ডায়ানা। তাদের সঙ্গে আরো একটি পোষ্যকে যোগ করলেন জোনাস দম্পতি। নতুন সদস্য পাণ্ডা তথা হাস্কি এবং অস্ট্রেলিয়ান শেপার্ডের মেশানো ব্রিড। তাদের সবার ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, “খুব শীগ্গির পাণ্ডা আর ছোট থাকবে না”।

প্রসঙ্গত, এই লকডাউনের মধ্যে নিকের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেছেন প্রিয়াঙ্কা। বিদেশেই থাকছেন তারা তাদের পরিবারকে নিয়ে। বড় পর্দায়ে এই অভিনেত্রীকে অনেক দিন দেখা যায়নি। যদিও বিয়ের পর অভিনেত্রী দর্শকদের উপহার দিয়েছেন ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমা ও তার বিপরীতে দেখা গিয়েছিল ফারহান আখতারকে। এবার শোনা যাচ্ছে, এরপর তাকে দেখা যাবে রাজকুমার রাওয়ের বিপরীতে ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমাতে।

বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী নেটিজেনদের নিরাশ না করে এই লোকডাউনের মধ্যেও ভিডিও বা ছবি পোস্ট করে চলেছেন। সেই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় প্রায় সময়। লক্ষ লক্ষ লাইক পড়ে সেই পোস্টগুলিতে।

Leave a Comment