Hoop Plus

সুশান্তকে মেরে ফেলতে চেয়েছিলেন অভিনেত্রী আলিয়া, কেন জানেন!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের নামিদামি সেলিব্রিটিদের ওপর প্রতিনিয়ত আঙ্গুল তুলছে। বিভিন্ন পরিচালকরা ছাড়াও এই মৃত্যুর জন্য দায়ী করছেন বহু তারকাদের। তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জেরা করা হয়েছিল প্রায় ৮ ঘণ্টা। রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের সম্পর্কের জন্য সুশান্ত মানসিক অবসাদে ভুগছিলেন। এমনটাই মন্তব্য করছেন অনেকেই। মহেশ ভাট ছাড়াও তার নাম আলিয়া ভাট কেউ বিভিন্ন মন্তব্য করে কটাক্ষ করছেন নেটিজেন।

সুশান্তের মৃত্যুর পরে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ন্যাশনাল টিভি টক শো ‘কফি উইথ করন’এ অতিথির আসনে বসেছিলেন আলিয়া ভাট। তাকে প্রশ্ন করা হয়েছিল সে তার সাথে বিয়ে করতে চান ঘুরতে যেতে চান এবং হত্যা করতে চান। তিনি তাকে এই প্রশ্নের অপশন দিয়েছেন, রনবীর কাপুর, রণবীর সিং এবং সুশান্ত সিং রাজপুত। তিনি একটু ভেবেই তার জবাব দিয়েছেন। তিনি বলেছেন যে বিয়ে করতে চান রনবীর কাপুর-কে, হত্যা করতে চান সুশান্ত সিং রাজপুত-কে এবং ঘুরতে যেতে চান রণবীর সিং-এর সঙ্গে।

এই ভিডিও নেটিজেনদের চোখে আগে না পড়লেও সুশান্তের মৃত্যুর পর বিশেষভাবে ভাইরাল হয়। তার এই মন্তব্য শোনার পর সবাই তাকে ধিক্কার জানাচ্ছেন। এছাড়াও ‘নেপোটিজম’ এর সাহায্যে তিনি বলিউডের যে ডিউটি করেছেন। এই স্টারকিডদের ব্যান্ড করতে চাইছেন বহু মানুষ। তার ইনস্টাগ্রামে ফলোয়াসের সংখ্যা ধীরে ধীরে কমে যাচ্ছে। তাকে সোশ্যাল মিডিয়ায় যেইভাবে অ্যাক্টিভ দেখা যেত সেই ভাবে তাকে অ্যাক্টিভ দেখাও যাচ্ছে না। এছাড়াও তিনি ইনস্টাগ্রামের কমেন্টস লিমিটেড অপশন করে দিয়েছেন।

প্রসঙ্গত, আলিয়ার দিদি শাহিন ভাট তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন আলিয়াকে নেটিজেনরা কিভাবে খুনের হুমকি দিচ্ছে। তিনি আলিয়ার কমেন্ট বক্স থেকে খুনের হুমকি এবং ধর্ষণের হুমকি স্ক্রিনশট তুলে পোস্ট করেন। এছাড়াও আলিয়ার আসন্ন সিনেমা ‘সড়ক ২’ এর পোস্টার রিলিজ হতেই সেই সিনেমাকে ব্যান্ড করার জন্য একাংশ সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানাচ্ছে। দেখুন সেই ভিডিও যেখানে আলিয়া সুশান্তকে হত্যা করতে চেয়েছিলেন।

Related Articles