whatsapp channel

হবে সব রহস্যের পর্দা ফাঁস, সুশান্তের জীবনের সত্য ঘটনা নিয়ে আসতে চলেছে এই ছবি

গত ১৪ই জুন নিজের বাড়ি বান্দ্রায় আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ব্যাক্তিগত নাকি পেশাগত কারণে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ। অনেকের দাবী…

Avatar

HoopHaap Digital Media

গত ১৪ই জুন নিজের বাড়ি বান্দ্রায় আত্মহত্যা করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ব্যাক্তিগত নাকি পেশাগত কারণে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন সেই বিষয়ে তদন্ত চালাচ্ছে মুম্বাই পুলিশ। অনেকের দাবী এর পেছনে স্বজনপোষণেরও ভূমিকা রয়েছে। জানা গিয়েছে তার মৃত্যুর তদন্ত সিবিআইয়ের হাতে তুলে দেওয়ার দাবী করা হয়েছে। তবে তার আগেই ঘোষণা করা হল, তার জীবন কাহিনী নিয়ে আরও একটি সিনেমা তৈরি হবে। সানোজ মিশ্রের পরিচালিত সিনেমাটির নাম হবে ‘সুশান্ত’।

যদিও আগেই ‘সুইসাইড অর মার্ডার: আ স্টার ওয়াজ লস্ট’ নামে একটি সিনেমা তৈরি হওয়ার কথা জানা যায়। শামিক মৌলিক ঘোষণা করেছিলেন বড়ো পর্দায় ফুটিয়ে তুলবেন সুশান্তের জীবনী। তিনি শ্রীনগর, নবাব, লফাঙ্গে-র মতো ছবি পরিচালনা করেছেন। জানা গিয়েছে সুশান্তের জীবনী নিয়ে তৈরি সিনেমায় দেখানো ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে কতটা লড়াই করতে হয়। শুধু তাই নয় অভিনয় জগতের আরও বিভিন্ন দিক দেখানো হবে। সিনেমার নাম ঠিক করা হয় ‘সুইসাইড অর মার্ডার: আ স্টার ওয়াজ লস্ট’।

সানোজ মিশ্রের নতুন সিনেমার নাম হবে ‘সুশান্ত’। এই ছবিতেও ফুটিয়ে তোলা হবে সুশান্তের জীবনের নানা উত্থান-পতনের কাহিনী। শোনা যায় সিনেমার শ্যুটিং হবে মুম্বই ও বিহারে। যদিও সুশান্তের জীবনকে ঠিক কোন দৃষ্টিকোণ থেকে দেখানো হবে তা এখনও স্পষ্ট নয়। অন্যদিকে সুশান্তের বন্ধু সন্দীপ সিং নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন তার পরিচালিত প্রথম ছবির ‘বন্দে ভারতম’ এর পোস্টার। যেখানে প্রধান ভূমিকায় দেখা যাবে সুশান্তকে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media