whatsapp channel

Lifestyle: বৃহস্পতিবার ভুলেও করবেন না এই কাজটি, হতে পারে মহাবিপদ

বৃহস্পতিবারকে লক্ষ্মীর বার বলা হয়, এই লক্ষ্মীর বারে ভুলেও করবেন না, এই কাজটি। তাহলে কিন্তু হতে পারে মহাবিপদ। আরে বিপদ যদি একবার হয় তাহলে কিন্তু আপনার জীবনে নেমে আসবে ঘোরতর…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বৃহস্পতিবারকে লক্ষ্মীর বার বলা হয়, এই লক্ষ্মীর বারে ভুলেও করবেন না, এই কাজটি। তাহলে কিন্তু হতে পারে মহাবিপদ। আরে বিপদ যদি একবার হয় তাহলে কিন্তু আপনার জীবনে নেমে আসবে ঘোরতর অন্ধকার। এই অন্ধকার জীবন থেকে আপনি কিছুতেই রেহাই পাবেন না, কিন্তু ও বৃহস্পতিবার এই ছোট্ট ভুল আপনি করে থাকেন, তাহলে এক্ষুনি তা শুধরে নিন, আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কি সেই ভুল যা একেবারেই করা উচিত নয়।

Advertisements

অনেকের বৃহস্পতিবার উপোস করে থাকেন, ভাবেন উপোস করে থাকলে বুঝি মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন, কিন্তু আপনি কি জানেন বৃহস্পতিবার সকলে উপোস করে থাকতে পারে না, আর যদি না জানেন তাহলে আজ থেকেই নিয়ম জেনে তারপরে উপোস করুন। যাদের জন্য উপোস করা সত্যিই প্রয়োজনীয় তারাই একমাত্র উপোস করতে পারেন, অন্যরা উপোস করলে হতে পারে হিতে বিপরীত। তাই আর না দেরি করে জলদি দেখে ফেলুন যে কারা কারা বৃহস্পতিবার উপোস করতে পারেন।

Advertisements

Lifestyle: বৃহস্পতিবার ভুলেও করবেন না এই কাজটি, হতে পারে মহাবিপদ

Advertisements

বৃহস্পতিবার সেই মানুষরাই উপোস করতে পারেন, যারা অবিবাহিত বা বিবাহিত হয়েও যারা কোন মনস্কামনা পূর্ণ করতে চাইছেন, ঈশ্বরের কাছে তারাই একমাত্র সারা দিন উপোস করে সন্ধ্যেবেলা ঈশ্বরের কাছে মনষ্কামনা জানিয়ে তার প্রণাম মন্ত্র পাঠ করে, তার উপোস ভাঙতে পারেন। একটা কথা সর্বদা মাথায় রাখতে হবে উপোস ভাঙ্গার পরে কিন্তু কখনো আমিষ খাবার খাবেন না, তাহলে কিন্তু আপনার মনস্কামনা পূর্ণ হবে না, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা। সর্বদা উপোস ভাঙবেন ফল দুধ ইত্যাদি খাবার দিয়ে। এই কাজটি যদি মন দিয়ে করতে পারেন তাহলে আপনি জীবনে কোনো রকম সমস্যায় পড়বেন না।

Advertisements

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক