whatsapp channel

জনপ্রিয় গায়কের দ্বিতীয় বিয়ের আসরে প্রসেনজিৎ!

বাংলায় এখন চলছে বিয়ের মরশুম। ফাগুনী বসন্তের দোলায় রঞ্জিত হয়ে সাতপাকে বাঁধা পড়ছেন হাজারো যুবক-যুবতী। আর এই রেশ ছড়িয়ে পড়েছে তারকামহল অব্দি। টলিউড ইন্ডাস্ট্রিতেও বসল বিবাহের আসর। বৃহস্পতিবার মধ্যগগনের প্রতিপদী…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলায় এখন চলছে বিয়ের মরশুম। ফাগুনী বসন্তের দোলায় রঞ্জিত হয়ে সাতপাকে বাঁধা পড়ছেন হাজারো যুবক-যুবতী। আর এই রেশ ছড়িয়ে পড়েছে তারকামহল অব্দি। টলিউড ইন্ডাস্ট্রিতেও বসল বিবাহের আসর। বৃহস্পতিবার মধ্যগগনের প্রতিপদী চাঁদকে সাক্ষী রেখে বিয়ের পিঁড়িতে বসলেন গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha) ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen), অনেকেই যাকে ‘মোহর’ নামেই চেনেন। একদিকে অতীত ভুলে দ্বিতীয়বার সংসারে পা রাখলেন দুর্নিবার, অন্যদিকে যে মানুষটির সাথে ভবিষ্যতের স্বপ্ন দেখব যায়, তাকে নিয়েই ঘর বাঁধলেন ঐন্দ্রিলা।

Advertisements

বৃহস্পতিবার কলকাতার এক নামজাদা ব্যাংকোয়েটে বসেছিল এই বিবাহবাসর। আর এই বিয়ের যাবতীয় তত্বাবধায়ক হিসেবে সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অতিথিদের আসা যাওয়া থেকে তাদের আপ্যায়ন, কে কি খেলেন, সবটুকু নিজের হাতে সামলে নিলেন অভিনেতা। ঠিক যেন ঐন্দ্রিলা তার নিজের মেয়ে। আর নিজের মেয়ের বিয়েতে কোমর বেঁধে লেগে পড়লেন ‘বুম্বাদা’। বিয়ের সমস্ত ব্যবস্থা খতিয়ে দেখলেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@mohorsen710)

Advertisements

এদিকে বিয়ের বাসরে একদম বাঙালি সাজে দেখা মিলল অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের। লাল রংয়ের বেনারসি শাড়ি পরেছিলেন তিনি। সঙ্গে মাথায় ছিল লাল ওড়না। হাতে হবু স্বামীর নামের মেহেন্দি, কপালে টিকলি, গা ভর্তি গয়না। অন্যদিকে সাদা তসরের পাঞ্জাবি ও ময়ূরপুচ্ছ ধুতিতে পাওয়া গেল দুর্নিবারকে। এক্কেবারে চেনা ছন্দে দেখা গেল দুজনকে। দুজনের গলায় ছিল সাদা ও গোলাপি রংয়ের বরমাল্য। বিয়ের দিন সকালেই শাঁখা-পলা পরে ছবি দিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবিতে তাকে দেখা গিয়েছিল একদম নববধূর সাজে।

Advertisements

প্রসঙ্গত, এটি দুর্বিবারের দ্বিতীয় বিয়ে। এর আগে গায়ক ২০২১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে। কিন্তু সেই সম্পর্ক টেকেনি বেশিদিন। অন্যদিকে প্রথম জীবনে ঐন্দ্রিলাও রাহুল দেব বোসের সঙ্গে সম্পর্কে ছিলেন বলে জানা যায়। তবে সেসব ভুলে এখন তারা দুজনেই নতুন জীবন গড়ার স্বপ্নে মশগুল।

 

View this post on Instagram

 

A post shared by Joyeeta Roy (@iamjoyeetaroy)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা