Bengali SerialHoop Plus

ছবিতে থাকা বাচ্চা ছেলেটি বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা, চিনতে পারছেন ইনি কে!

“প্রজাপতির ডানায় আঁকা ছিলো শৈশবের রঙ্গিন দিনগুলি, অশ্রুজলে ভিজে চোখের পাপড়ি সেই হারানো দৃশ্যাবলী।”- জীবনে শত ব্যস্ততার মাঝেও বাঙালি একটি অভ্যাসে বেশ পটু। সেটি হল স্মৃতিচারণা। শৈশবের স্মৃতিতে ফিরে যেতে আমরা কমবেশি সকলেই ভালোবাসি। তবে শুধু নিজের স্মৃতি নয়, আমরা অন্যের স্মৃতিতে ভাসতেও ভালোবাসি। গ্রীষ্মের ঘুমভাঙ্গা ছুটির বিকে হোক বা ক্লান্ত রাত, গরম চায়ে হালকা চুমুক দিয়ে স্মৃতিচর্চার বিষয়টি বাঙালির কাছে নয়নাভিরাম। এককথায় এই কাজে বাঙালির জুড়ি মেলা ভার। সাধারণ মানুষ থেকে তারকা, সবাই মোটামুটি এই অভ্যাসেই অভ্যস্ত।

শৈশবের কোনো এক ছবি হাতে নিয়ে সেই দিনে, সেই মুহূর্তে পৌঁছে যাওয়া যেমন আমাদের অভ্যেস, তেমনই আবার আমরা নিজের শৈশবের ছবি অন্যকে দেখিয়ে জিজ্ঞেস করতেও ভালোবাসি যে সে সেই ছবিকে দেখে চিনতে পারছে কিনা। আর এবার আপনার সামনে এমনই একটি চ্যালেঞ্জ রয়েছে এই প্রতিবেদনে। ঘাবড়ে যাবেন না। কারণ এই চ্যালেঞ্জ নিতান্ত কোনো কঠিন কাজ নয়। শুধুমাত্র এই প্রতিবেদনের শেষে আপনাকে চিনতে হবে একটি ছবি। যে ছবি কোনো এক বালকের। কিন্তু বর্তমান সময়ে সে নামজাদা এক অভিনেতা।

ছবিতে দেখা যাচ্ছে একটি বালককে। নীল রংয়ের ঢিলেঢালা প্রিন্টেড গেঞ্জি ও সাদা রংয়ের প্রিন্টেড রয়েছে তার পরণে। উস্কোখুস্কো চুল, চোখের চাহনিতে দীপ্ততা। মেঝের উপর কোনো শতরঞ্জির মতো কিছুতে বসে আছে সে। তবে তার সামনে রয়েছে কিছু আধখাওয়া মাংসের পিস। বালকটির মুখেও লেগে রয়েছে খাবারের টুকরো। ঠোঁট থেকে গাল অব্দি লেগে রয়েছে খাবার। শিশুটিকে এখনো চিনতে না পারলে, একটা হিন্ট দেওয়া যাক। শিশুটি বর্তমানে বাংলা টেলিভিশন জগতের এক ‘হ্যান্ডসাম হিরো’।

শিশুটি আদতে হলেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। বর্তমানে বাংলা টেলিভিশনের দুনিয়ায় নায়কের চরিত্রে অভিনয় করে বেশ নামডাক পেয়েছেন এই অভিনেতা। এটি তারই শৈশবের একটি ছবি। ছবিটি অভিনেতা তার ফেসবুক হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘উইনার উইনার চিকেন ডিনার’। আর অভিনেতার এই ছবি দেখেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তার অনুরাগীরা।

Related Articles