whatsapp channel

Swastika Dutta: পর্ণোগ্রাফি নায়িকাদের মতো লাগছে: খোলামেলা পোশাকে ট্রোলড স্বস্তিকা!

সাম্প্রতিক কালে রিলিজ করেছে উইন্ডোজ নির্মিত ফিল্ম ‘ফাটাফাটি’। এই ফিল্মে মুখ্য চরিত্রে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) অভিনয় করলেও গুরুত্বপূর্ণ চরিত্রে যথেষ্ট প্রশংসিত হয়েছেন স্বস্তিকা দত্ত…

Avatar

Nilanjana Pande

Updated on:

Advertisements
Advertisements

সাম্প্রতিক কালে রিলিজ করেছে উইন্ডোজ নির্মিত ফিল্ম ‘ফাটাফাটি’। এই ফিল্মে মুখ্য চরিত্রে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) ও আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee) অভিনয় করলেও গুরুত্বপূর্ণ চরিত্রে যথেষ্ট প্রশংসিত হয়েছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। ‘ফাটাফাটি’-তে তিনি একজন কেতাদুরস্ত মডেলের ভূমিকায় অভিনয় করেছেন। ‘ফাটাফাটি’ প্রেক্ষাগৃহে যথেষ্ট সফল ভাবেই চলছে। এর মধ্যেই একটি মিডিয়া সংস্থার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে স্বস্তিকার একটি ইন্সটাগ্রাম রিল।

Advertisements

রিলে স্বস্তিকা যথেষ্ট খোলামেলা। তাঁর পরনে রয়েছে সাদা রঙের শার্ট ও সাদা শর্ট। শার্টের কাঁধ একদিকে নামানো। ফলে দৃশ্যমান হয়েছে স্বস্তিকার পরনের কালো অন্তর্বাস। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করেছেন স্বস্তিকা। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। লাল-নীল আলোর মাঝে তাঁকে দেখা যাচ্ছে কখনও সোফায় বসে থাকতে। কখনও বা অকারণেই ক্যামেরার দিকে তাকিয়ে হেসে ফেলতে। স্বস্তিকার পাশে রয়েছে একটি ওয়ার্ড্রোব। ওয়ার্ড্রোবে ঝুলছে বিভিন্ন ধরনের পোশাক। রিলের ক্যাপশনে রয়েছে উজ্জ্বল এক সুন্দরী লেখাটি। কিন্তু এরপরেই স্বস্তিকার রিল ঘিরে শুরু হয়েছে ট্রোলের বন্যা।

Advertisements

নেটিজেনদের একাংশ লিখেছেন, স্বস্তিকাকে দেখতে লাগছে পর্ণোগ্রাফি নায়িকাদের মতো। অনেকেই তাঁকে এই ধরনের খোলামেলা পোশাক পরার জন্য অশালীন কটাক্ষ করেছেন। তবে অনেকে স্বস্তিকার রিলের প্রশংসাও করেছেন।

Advertisements

বর্তমানে ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিকে অভিনয় করছেন স্বস্তিকা। পা রেখেছেন ওটিটিতেও। ‘গভীর জলের মাছ’ ওয়েব সিরিজে তাঁকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে।

Advertisements

whatsapp logo
Advertisements