whatsapp channel
Hoop PlusTollywood

Ditipriya Roy: মহালয়ায় দুর্গা হচ্ছেন দিতিপ্রিয়া! নিজেই দিলেন বড় খবর

বাংলা বিনোদন জগতের এক উদীয়মান নায়িকা হলেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। তার অভিনয়ের শুরু একদম অল্প বয়সে। যিশু সেনগুপ্তর পুচকি মেয়ে সেজে অভিনয় করেছিলেন ‘অপরাজিত’ ধারাবাহিকে। সে সময় হয়তো কেউই জানতেন না যে এই পুচকি মেয়েটা একদিন হয়ে উঠবে রাণী রাসমণি। এই অভিনেত্রী তরুণী হয়েও বয়স্কা রাণী রাসমণির চরিত্রে সাবলীল অভিনয় করে মন জয় করেছেন দর্শকদের। এর মাঝে অনেকবার ট্রোল হলেও সেসবকে ঢেকে দিয়েছে তার অভিনয় প্রতিভা। বর্তমানে নিজেকে আরো বেশি করে আবিষ্কার করেছেন এই তরুণী। ছোট পর্দা ছেড়ে পা বাড়িয়েছেন বড় পর্দায়। আর এবার তাকে ঘিরে উঠল মহালয়ার গুঞ্জন।

ইতিমধ্যে শেষের মুখে বর্ষাকাল। ক্যালেন্ডার অনুযায়ী শরতের আগমন আর কয়েকদিন পরেই ঘটবে বাংলার বুকে। ইতিমধ্যে বৃষ্টিবাদলের আবহাওয়া কেটে সূর্যের দেখা মিলছে বেশ কয়েকটি জেলায়। নীল আকাশের বুকে সাদা মেঘের আনাগোনা জানান দিচ্ছে শারদীয়ার কথা। বাঙালির কাচার দুর্গাপূজা মানে অনেক কিছু। আর এই দুর্গাপূজার শুরু হয় মহালয়া থেকে। মহালয়া মানেই মহিষাসুরমর্দিনী। বিভিন্ন টিভি চ্যানেলে এই অনুষ্ঠানে মা দুর্গার চরিত্রে দেখা যায় অনেক অভিনেত্রীকে। আর এবার এই গুঞ্জনের কেন্দ্রে দিতিপ্রিয়া রায়।

সোশ্যাল মিডিয়ায় এই খবর কিছুদিন আগেই চাউর হয় যে জি-বাংলার মহালয়ার বিশেষ অনুষ্ঠান মহিষাসুরমর্দিনীতে নাকি এবার দেখা যাবে অভিনেত্রীকে। তবে এই বিষয়টি নিয়ে এবার খোদ মুখ খুললেন দিতিপ্রিয়া। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “এখনই এই বিষয় নিয়ে কিছুই বলা সম্ভব নয়। চ্যানেল কর্তৃপক্ষের তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা অবধি অপেক্ষা করতে হবে ফাইনাল খবর করার জন্য। প্রাথমিক একটা আলোচনা হয়েছে ঠিকই। তবে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত হয়েছে কি না তা আমার জানা নেই। চ্যানেল আমাকে কিছু জানায়নি।” যদিও এর আগেও টেলি পর্দায় দুর্গার রূপে দেখা মিলেছে অভিনেত্রীর।

প্রসঙ্গত, এখন বড় পর্দায় চুটিয়ে অভিনয় করছেন অভিনেত্রী। কিছুদিন আগে মুক্তি পেয়েছে যার সিনেমা ‘আয় খুকু আয়’। এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়ের (Prosenjit Chatterjee) মেয়ের চরিত্রে অভিনয় করেন দিতিপ্রিয়া। এই ছবিতে অভিনেত্রীকে পছন্দ করেছেন দর্শকরা। এরপর তিনি অভিনয় করেছেন পাভেলের ‘কলকাতা চলন্তিতা’ এবং ‘ডাকঘর’ সিরিজে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা