whatsapp channel
Bengali SerialHoop Plus

দীপার জীবনে নতুন প্রেমিক, টিআরপি ধরে রাখতেই কি নতুন চাল!

একসময় বেঙ্গল টপার ছিল ‘অনুরাগের ছোঁয়া’। স্টার জলসার এই ধারাবাহিকে সূর্য ও দীপার অনস্ক্রিন রসায়ন সকলের কাছে ছিল মনোমুগ্ধকর। কিন্তু আচমকাই কমতে শুরু করেছে এই ধারাবাহিকের টিআরপি। কারণ দিব্যজ্যোতি (Dibyajyoti Dutta)-র সাথে স্বস্তিকা (Swastika)-র সম্পর্কের অফস্ক্রিন রসায়ন ঠিক না থাকার কথা ছড়িয়ে পড়েছে স্টুডিওপাড়ায়। দিব্যজ্যোতি বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’-য় অভিনয় করছেন ডঃ সূর্যের ভূমিকায়। তাঁর বিপরীতে দীপার চরিত্রে অভিনয় করছেন স্বস্তিকা। একসময় যথেষ্ট ভালো বন্ধু ছিলেন দিব্যজ্যোতি ও স্বস্তিকা। কিন্তু বর্তমানে তাঁদের মধ্যে চলছে ঠান্ডা লড়াই। দিব্যজ্যোতি অবশ্য বলেছেন, বন্ধুদের মধ্যে ঝগড়া হতেই পারে। পরবর্তী কালে তা ঠিক হয়ে যাবে বলে আশাবাদী তিনি।

তবে ‘অনুরাগের ছোঁয়া’ -কে চোকাতে হচ্ছে দিব্যজ্যোতি ও স্বস্তিকার অশান্তির খেসারত। একসময়ের বেঙ্গল টপার ধারাবাহিকের টিআরপি ক্রমশ কমতে শুরু করেছে। ফলে ধারাবাহিকে আনা হয়েছে নতুন মোড়। বর্তমানে মিশকা তার পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর সেনগুপ্ত বাড়িতেই রয়ে গিয়েছে। ষড়যন্ত্র করে সে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। এই মুহূর্তে দীপা তার বাবার কাছে রয়েছে। বাপের বাড়িতে থাকাকালীন দীপা তার বোনের সাথে স্কুলের রিইউনিয়নে যায়। সেখানে তার সাথে দেখা হয় দীপার সাথে তার বন্ধু অর্জুনের। অর্জুন তাকে একসময় ভালোবাসলেও কোনোদিনই নিজের মনের কথা দীপাকে বলতে পারেনি।

সূর্য কাজের চাপে মেয়ের জন্মদিন ভুলে যায়। মানসিক ভাবেও সে দীপার থেকে অনেকটা দূরে সরে গিয়েছে। অপরদিকে অর্জুনের উপর ভরসা করতে থাকে দীপার মেয়েরা। দীপাও তার প্রতি টান অনুভব করে। কিন্তু সূর্য মানতে পারে না মিশকার চাপে দীপা ও সন্তানদের থেকে আলাদা হয়ে যাওয়ার ঘটনা। সে তার স্ত্রী ও মেয়েদের ফিরিয়ে নিয়ে যেতে আসলে দীপা তাকে বলে, সে তো বটেই, ফিরে যাবে না তার মেয়েরাও। তারা নিজেরা বাঁচবে। পাশে থাকবে অর্জুন।

এবার কি তাহলে নারীকেন্দ্রিক ধারাবাহিকে পরিণত হতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’? উত্তর পাওয়া যাবে আগামী সোমবার।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo