whatsapp channel
Hoop PlusHoop TrendingTollywood

নিখিলের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ নিয়ে নতুন করে কটাক্ষের শিকার সাংসদ-অভিনেত্রী নুসরত

অভিনেত্রী-সাংসদ নুসরতের উপর বেজায় চটেছেন নেটিজেনরা। স্বামী নিখিলকে ছেড়ে বাপের বাড়িতে রয়েছেন টলি ডিভা নুসরত জাহান। সম্প্রতি রাজস্থান থেকে ঘুরে এলেন অভিনেত্রী নুসরত। বারবার বলছেন সোলো ট্রিপে গেছেন তিনি, কিন্তু অন্যদিকে ‘এসওএস কলকাতা’র যশকেও দেখা গিয়েছে রাজস্থানে। তিনিও তাঁর সিঙ্গেল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এদিকে নিখিলের ইন্সটাগ্রামে আর নেই নুসরতের নতুন কোন ছবি। সম্পর্কের যে চরাই উতরাই চলছে তা বুঝতে বাকি নেই নেটিজেনদের। এদিকে নিজের জন্মদিনের দিন বহু সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়ে নুসরত সাফ জানিয়েছেন যে তিনি তাঁর বাপের বাড়িতে আলাদা থাকেন বেশ কয়েক মাস ধরে। অবশ্যও যশকে নিয়ে যেই চর্চা শুরু হয়েছে তাঁর সবটাই অস্বীকার করেছেন নুসরত। এখানে অভিনেত্রীর দাবী বিয়ের আগেই তিনি যশের সঙ্গে প্রেম করতে পারতেন কারণ তখন ওপেন চান্স ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

নেটিজেনরা কিছু কম যাননা। তৃণমূল সাংসদ নুসরতকে যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়ে আক্রমণ করার কোন ত্রুটি রাখলেন না। কেউ কেউ লিখেছেন, ‘সাংসদ হয়ে রাষ্ট্রকে শেখাতে চাইছেন সো কলড ফ্রেন্ড যশ দাশগুপ্তকে নিয়ে কী করে বেহায়াপনা করতে হয়?’। আবার কেউ কেউ লিখেছেন, ‘আপনার সঙ্গে আপনার হাজব্যান্ডের সমস্যা হতেই পারে, তার জন্য যশের ঘাড়ে চাপার মানে কী?’ বর্তমানে আলিপুরের শ্বশুরবাড়ি ছেড়ে এখন নুসরতের ঠিকানা হয়েছে বালিগঞ্জে বাপের বাড়ি। এদিকে সূত্রের খবর, ‘রাজনীতি বাঁধা হয়ে দাঁড়িয়েছে দাম্পত্য জীবনে’।

নুসরতের জন্মদিনের দিনও উপস্থিত ছিলেন না স্বামী নিখিল কিন্তু উপস্থিত ছিলেন ‘বন্ধু’ যশ। শোনা যাচ্ছে ‘এসওএস কলকাতা’র শ্যুটিং থেকেই অনস্ক্রিন নায়কের প্রেমে পড়েন নুসরত। সম্প্রতি নুসরতের একটি পোস্টে যশ কমেন্ট করে লিখেছেন, ‘ইফ ইওর উইংস আর ব্রোকেন’ অর্থাৎ ‘তুমি ডানা না মেলতে পারলে আমারটা নিতে পারো।’ পাশাপাশি নুসরত পাল্টা কমেন্ট করে লেখেন, ‘তুমি যদিও স্বর্গ খুঁজে না পাও। আমি তোমার সঙ্গে নরক অবধিও যেতে প্রস্তুত।’ এদিকে একজন অনুরাগী কমেন্ট করে লিখেছেন, ‘নুসরাত নিজের ডানা মেলতে না পারলে তার স্বামী নিখিল তাকে সাহায্য করবে। তুমি কেন মাঝখানে ঢুকছ। উনাদের সংসার ভাঙার চেষ্টা করো না।’

whatsapp logo