Bengali SerialHoop Plus

১১-এ পা দিল ছোট্ট ভুতু, জন্মদিনে খুদে অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

ভূতের আবার বয়স হয় নাকি! হ্যাঁ হয়। ভূত কথা বলে, হাসে, দুঃখ করে, অভিমান করে, এমনকি পুলিশকে অপরাধী ধরতে সাহায্যও করে। এরমধ্যে যদি আপনি হাতের সামনে কোন বাচ্চা ভূতকে পেয়ে যান তবে নিশ্চিত থাকুন ম্যাজিকের মতন আপনিও হাতের সামনে পেয়ে যেতে পারেন ক্যান্ডি, সিঙ্গারা বা জিলেপি। চলতি বছরের জানুয়ারিতে সেই ভূতের বয়স গিয়ে দাঁড়িয়েছে ১১ তে। এখনও সে বাচ্চা, কিন্তু যখন জি বাংলা চ্যানেলে ‘ভুতু’ সম্প্রচারিত হত তখন এই বাচ্চা ভূত আরও বাচ্চা ছিল। সেই সময় যা ম্যাজিক দেখাত, ইস এমন ভূত যদি আমার আপনার ঘরে থাকে তবে কি মজাটাই না হত তাই না?

করোনা রুখতে লক ডাউনে যখন গোটা দেশ, তখন টলি পাড়া একেবারেই বন্ধ ছিল। সেই সময় কিছু পুরনো হিট ধারাবাহিক পুনরায় টেলিকাস্ট করা হয়েছিল। এখনও টিভির পর্দায় দেখা মেলে ছোট্ট ভুতুর যে কিনা গোটা পরিবারকে তাঁর আদর, অভিমান, মজা আর ম্যাজিক দিয়ে ভরিয়ে রাখে। আজকের দিনে দাঁড়িয়েও দর্শকরা পুরনো ‘ভুতু’কে ভীষণ এঞ্জয় করে।

সেই ভুতু এখন একটু বড় হয়ে গিয়েছে। পায়ে পায়ে ১১ ই পা দিল সে। এই বাচ্চা ভূতের নাম আর্শিয়া মুখোপাধ্যায়। এমনকি বড় পরদায় ডেবিউ করে ফেলেছে এই ভূত। ২০১৭ তেই এই ভূত কলকাতা ছেড়ে মুম্বাই পাড়ি দেয়। তিন বছরের জন্য সে মুম্বইয়ের বাসিন্দা হয়ে যায়। বাংলায় ভুতুর জনপ্রিয়তার পর আরব সাগর থেকে ডাক আসে তাঁর এবং ভুতুর হিন্দিতেও এই আর্শিয়া থাকে। তবে এর আগেও কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘ককপিট’ ছবিতে ছোট্ট একটি মেয়ের চরিত্রে অভিনয় করছে এই বাচ্চা ভূত। এমনকি ‘রানু পেল লটারি’ তেও অভিনয় করে আর্শিয়া।

ভালো নাম আর্শিয়া হলেও ভুতু বলেই পরিচিতি পেতে বেশি পছন্দ করে এই চাইল্ড আর্টিস্ট। চলতি বছরেই তাঁর জন্মদিন ছিল। নিজের জন্মদিনের একাধিক ছবি ইন্দটাগ্রামে পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন যে ছোট্ট ভূত আর খুদে নেই।

ইন্সটাগ্রামে হাত পাকাতে চলেছে এই মিষ্টি ভূত। মাঝে মধ্যেই নিজের নানান মুডের ছবি পোস্ট করেন। এই ভূত যে খুব স্টাইলিশ তা বলার অপেক্ষা রাখে না। মাঝে মধ্যেই বিভিন্ন স্টাইলের ছবি পোস্ট করতে থাকেন।

Related Articles