Hoop PlusHoop TrendingTollywood

Rukmini Maitra: প্রাণের ভয়ে পালানোর চিত্র, দেব জিততেই হিরণকে খোঁচা প্রেমিকা রুক্মিনীর!

পরপর তিন বার ঘাটালে নিজের গড় ধরে রাখলেন তৃণমূলের তারকা সদস্য দীপক অধিকারী ওরফে দেব (Dev)। ২০২৪ এর লোকসভা নির্বাচনে ঘাটালে প্রায় দেড় লক্ষ ভোটে প্রতিপক্ষ হিরণ্ময় চট্টোপাধ্যায় ওরফে হিরণকে (Hiran Chatterjee) হারিয়ে শেষ হাসি হাসলেন তিনি। এবারের নির্বাচনে সবথেকে চর্চায় ছিল যেসব কেন্দ্র, তার মধ্যে অন্যতম ঘাটাল। বিজেপির হিরণ বনাম তৃণমূলের দেব, পাল্লা ভারী হয় কোনদিকে সেদিকেই তাকিয়ে ছিল সকলে। প্রচার চলাকালীন নানান কটাক্ষে দেবকে বিদ্ধ করেছেন হিরণ। এবার দেবের নাম জয়ী হিসেবে ঘোষণা হতেই নাম না করে পালটা দিলেন সাংসদ প্রেমিকা রুক্মিনী মৈত্র।

এদিন সোশ্যাল মিডিয়া স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, এক বাঘের মুখ থেকে প্রাণভয়ে পালাচ্ছে এক হরিণ। না, ছবির সঙ্গে কোনো কথা জোড়েননি রুক্মিনী। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘জাগো রে বাংলা’ গানটি। মুখে কিছু না বললেও এই ছবির মাধ্যমেই সবটা বুঝিয়ে দিয়েছেন রুক্মিনী। হিরণ নামের অর্থ হরিণ। নেটিজেনদের মতে, এই সাংকেতিক ছবির মাধ্যমে দেবের প্রতিপক্ষ হিরণকেই খোঁচা দিয়েছেন রুক্মিনী।

দেব এবং হিরণ, এক সময় দুজনে টলিউড ইন্ডাস্ট্রির সহকর্মী হলেও বর্তমানে রাজনীতির ময়দানে তাঁরা যুযুধান দুই পক্ষ। আর এখানে যে দেবকে বিন্দুমাত্র মাটি ছাড়তে রাজি নন তা একাধিক বার বুঝিয়ে দিয়েছেন হিরণ। কাটমানি খাওয়ার অভিযোগ থেকে শুরু করে গরু পাচারের মূল অভিযুক্ত এনামুল হকের সঙ্গে যোগাযোগ রাখার মতো অভিযোগ তুলেছেন তিনি দেবের বিরুদ্ধে। এমনকি টেনে এনেছেন দেব প্রেমিকা রুক্মিনী মৈত্রকেও। পালটা দেব বলেছেন, হিরণ বা অন্য কেউ কী বলছেন তাতে তাঁর কিছু যায় আসে না।

প্রচারে নেমেও একের পর এক বাক্যবাণে দেবকে বিঁধেছেন হিরণ। পালটা উত্তরে কখনো স্রেফ হাসি, কখনো আবার রাজনৈতিক শিষ্টাচার বজায় রেখে জবাব দিয়েছেন দেব। অন্যদিকে রুক্মিনী সাধারণত রাজনৈতিক দুনিয়া থেকে দূরেই থাকেন। তবে দেব বিজয়ী হওয়ার পর কটাক্ষ শানানো থেকে নিজেকে আটকাতে পারলেন না অভিনেত্রী।

Related Articles