Hoop News

Train Cancelled: আবারো বাতিল হবে ৩০০টিরও বেশি ট্রেন, চরম দুর্ভোগে পড়বেন যাত্রীরা

ফের আবারো বাতিল হতে চলেছে ট্রেন চলাচল। একটানা দশ দিন বাতিল করা হচ্ছে প্রচুর লোকাল আর এক্সপ্রেস ট্রেন। আবারো যাত্রী দুর্ভোগ হতে পারে বলে জানানো হচ্ছে, এবার আগামী ২৯শে জুন থেকে টানা ১০ দিন বাতিল থাকবে, ৩০০টিরও বেশি লোকাল আর এক্সপ্রেস ট্রেন।

দক্ষিণ পূর্ব রেলওয়ে খড়গপুর ডিভিশনের সোমবার বিজ্ঞপ্তি জানিয়ে দেওয়া হয়েছে। জানানো হয়েছে, যে খড়গপুর ডিভিশনের অন্তর্গত আন্দুল স্টেশনের দশ দিন ধরে কাজ চলবে। নন ইন্টারলকিং-এর কাজ চলবে, এই কাজের জন্যই বাতিল করা হচ্ছে বিপুল পরিমাণ ট্রেন। দক্ষিণ-পূর্ব রেলওয়ে তথা খড়গপুর ডিভিশনের পক্ষ জানানো হয়েছে, বাতিল করা হয়েছে মোট ৩০৩টি ট্রেন।

টানা ১০ দিন যেহেতু ট্রেন বাতিল থাকবে, তাই অসুবিধা পড়বেন যাত্রীরা। টানা ১০ দিন বাতিল করা হয়েছে। মেদিনীপুর – হাওড়া- মেদিনীপুর সহ ২৩৭টি লোকাল ট্রেন। দক্ষিণ পূর্ব রেলের সূত্রে জানানো যাচ্ছে, যে নন ইন্টারলকিং এর কাজ চলবে আন্দুল স্টেশনে, সেই জন্যই এমন তিনশোটিরও বেশি ট্রেন বাতিল করা থাকবে আগামী শনিবার থেকে।

বেশ কিছুদিন আগেই শিয়ালদহ লাইনে কাজ চলার জন্য বাতিল হয়েছিল, বহু ট্রেন। আমরা সোশ্যাল মিডিয়ার মারফত দেখেছিলাম, কি পরিস্থিতিতে পড়তে হয়েছিল নিত্যযাত্রীদের। আবারো হাওড়া লাইনে ওই একই ভোগান্তি ভুগতে হবে নিত্যযাত্রীদের, এই ভোগান্তি জুলাই মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত বজায় থাকবে বলে জানানো হচ্ছে। যার জেরে আবারো সমস্যায় পড়তে হবে নিত্যযাত্রীদের।

Related Articles