Hoop News

Weather Update: রবিবার ভরা শ্রাবণে আবহাওয়া কেমন থাকবে! কোথাও ভারী বৃষ্টির সম্ভাবনা?

উত্তর থেকে দক্ষিনে ভরা শ্রাবণে বৃষ্টি হয়েই চলেছে, যদিও দক্ষিণবঙ্গে বৃষ্টির অভাব এখনো রয়ে গেছে, উত্তরবঙ্গে অতিরিক্ত বৃষ্টি হচ্ছে যার জেরে উত্তরবঙ্গের কি ভয়ংকর পরিস্থিতি আমরা প্রত্যেকেই দেখেছি। রবিবার শ্রাবণ মাসে ২৮ শে জুলাই বৃষ্টির পূর্বাভাস রয়েছে। কিন্তু কোথায় কোথায় কেমন বৃষ্টি হবে এবং আগামী কয়েক দিন জেলাগুলিতে আবহাওয়ার মতিগতি কেমন থাকবে? তা দেখতে অবশ্যই আমাদের প্রতিবেদনটি দেখুন।

উত্তরবঙ্গে অর্থাৎ রবিবার কেমন থাকবে আবহাওয়া?( North Bengal Weather Update)

এই সমস্ত জায়গাতে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের বহু জেলাতেই ভারী বৃষ্টি হতে পারে। পূর্বাভাস বলছে, ভারী বৃষ্টি হতে পারে আলিপুরদুয়ার এবং কালিংপং। এছাড়াও বজ্রপাতের সম্ভাবনা রয়েছে মালদা এবং দুই দিনাজপুর তাছাড়া সোমবার ভারী বর্ষণের পূর্বাভাস দেওয়া হয়েছে। তবে বুধবার এবং মঙ্গলবার আপাতত ভারী বৃষ্টির কোন সম্ভাবনা নেই উত্তরবঙ্গে, এমনটাও জানিয়ে দিয়েছে আবহাওয়া দপ্তর।

দক্ষিণ বঙ্গের আবহাওয়া কেমন থাকবে রবিবার?( South Bengal Weather Update)

দক্ষিণবঙ্গের বিভিন্ন জায়গাতেই বজ্রবিদ্যুৎ সহ হালকা বৃষ্টি হতে পারে। এছাড়া দক্ষিণ ২৪ পরগনা, উত্তর ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর, হুগলি, হাওড়া, কলকাতা, ঝাড়গ্রাম, পুরুলিয়া, পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ, বাঁকুড়া এবং নদীয়াতে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

বুঝতে পারছেন, গোটা শ্রাবণ মাস জুড়েই হালকা থেকে মাঝারি বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে উত্তরবঙ্গে এবং দক্ষিণবঙ্গে। উত্তরবঙ্গের কিছু কিছু জায়গাতে ভারী বৃষ্টি হতে পারে। তাই আপনিও যদি ভাবেন যে কোথাও বেরোবেন বা যারা প্রতিদিন কাজের সূত্রের বাইরে বের হন, অবশ্যই সাথে বর্ষাতি কিংবা একটা ছাতা রাখবেন, কারণ এই বৃষ্টিতে একবার ভিজলে খুব শরীর খারাপ হচ্ছে।

Related Articles