whatsapp channel

শরীর ঢাকা ট্রান্সপারেন্ট পোশাকে, শূন্যে ঝুলছে অভিনেত্রী জ্যাকলিনের শরীর, রইলো ছবি

জ্যাকলিন ফার্নান্ডেজ। এই নাম শুনলেই সকলের চোখের সামনে ভেসে ওঠে এক লাস্যময়ী হাসির মিষ্টি মেয়ে। বলিউড অভিনেত্রী জ্যাকলিন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। প্রথমে মডেলিং সিয়ে নিজের কেরিয়ার শুরু করেছেন। শ্রীলঙ্কান…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জ্যাকলিন ফার্নান্ডেজ। এই নাম শুনলেই সকলের চোখের সামনে ভেসে ওঠে এক লাস্যময়ী হাসির মিষ্টি মেয়ে। বলিউড অভিনেত্রী জ্যাকলিন জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। প্রথমে মডেলিং সিয়ে নিজের কেরিয়ার শুরু করেছেন। শ্রীলঙ্কান মডেল জ্যাকলিন ফার্নান্ডেজ বলিউডে অতি অল্প সময়েই নাম করেছেন। ২০০৯ সালে ‘আলাদীন’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। এরপর ‘কিক’, ‘হাউসফুল’,’মাডার ২’ প্রমুখ সিনেমাতে অভিনয় করেছেন।

Advertisements

বর্তমানে অভিনেত্রী ছবি ‘ভুত পুলিশ’ এ কাজ করছেন। এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করছেন সইফ আলি খান, অর্জুন কপূর এবং ইয়ামি গৌতম। গত মাসে এই ছবির শ্যুট হয়েছে ধর্মশালায়। এ ছাড়াও তাঁকে দেখা যাবে অক্ষয় কুমার এবং পঙ্কজ ত্রিপাঠী অভিনীত কমেডি ছবি ‘ বচ্চন পান্ডে’-তে। এছাড়া সালমান খানের সাথে জুটি বেঁধে খুব শীঘ্রই কিক-২ সিনেমাতে অভিনয় করবেন। প্রসঙ্গত, ২০০৬ সালে জ্যাকলিন শ্রীলঙ্কায় মিস ইউনিভার্স হয়েছিলেন ৷ সেই বছরেই মিস ইউনিভার্স প্রতিযোগিতায় দেশর হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।

Advertisements

২০২১ সালের ক্যালেন্ডার শ্যুটে নজর কেড়েছেন অভিনেত্রী। ডাব্বু রতনানীর ক্যালেন্ডার ফোটোশ্যুটে এবার প্রথম জ্যাকলিন অংশগ্রহণ করেছিলেন। এই ফটোসেশানে অভিনেত্রী সাদা রঙের লেহেঙ্গা, সঙ্গে নীল রঙের পাখনা পরে অপ্সরা লুকে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী। শ্রীলঙ্কা সুন্দরীর নীল পরীর এই লুক বেশ সকলের ভালো লাগে। আগের বছর অভিনেত্রীর একটি ছবি ভাইরাল হয়। তিনি ৷ সাদা কালোতে অভিনেত্রী বিনা পোষাকে লেন্সবন্দী হয়েছিলেন।

Advertisements

Advertisements

অভিনেত্রী সবসময় নিজের সোশ্যাল মিডিয়াতে ভালো ভাবে সক্রিয়। অভিনেত্রীর ফ্যান ফলোয়ার সংখ্যা
৪৮ মিলিয়ন। সম্প্রতি নিজের ফটোশুটের ছবিতে ঝড় তুলেছেন হট নায়িকা। এবার নায়িকা লাস্যময়ী বোল্ড রুপে নিজের ইন্সটাগ্রামে হাজির হলেন। শরীর ঢাকা ট্রান্সপারেন্ট পোশাকে তিনি সাথে ১৮০ ডিগ্রি ঘুরে শূন্যে ঝুলছে। অভিনেত্রী জ্যাকলিনের শরীর সাদা জামায় ঢাক। অভিনেত্রীর এই শূন্যে ঝোলা দেখে অনেকে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল এই হট ফটোশুট।

whatsapp logo
Advertisements
Avatar