whatsapp channel
Hoop PlusTollywood

” আরো ভালো চাই” বাবার জন্য চিঠি লিখলেন স্বস্তিকা

প্রত্যেক মেয়ের কাছে তার বাবা খুব স্পেশ্যাল। বেশিরভাগ ক্ষেত্রে বাবারাই হল মেয়েদের জীবনে প্রথম হিরো, যাকে একবার ডাকলেই মা বলে উত্তর দেয়, যার পিঠে উঠে ঘুরতে যাওয়া যায়, কিংবা যার আদরের স্পর্শে কান্না মুখে হাসি ফোটে – সেরকম বাবা যখন চলে যায় সেই রাজকন্যা ভীষণ একা হয়ে‌ যায়। সেরকমই টলি পাড়ার রাজকন্যে স্বস্তিকা মিস করছেন তার বাবা সন্তু মুখোপাধ্যায়কে।

বাবার জন্য চিঠি লিখলেন স্বস্তিকা। ” আরো ভালো চাই” দিয়ে শুরু সেই পত্র। আবেগে ভাসছেন অভিনেত্রী। তার চিঠিতে রয়েছে কাতর অভিমান। কষ্ট, লড়াই, সন্মান সব নিয়ে বাবাকে খোলা চিঠি দিলেন অভিনেত্রী। বাবার আদেশ আজও সবার আগে, যেগুলি না করে গেছেন সেগুলি এখনও না’ই আছে। বাবার সব কথা স্মরণ করে তার এক বছরের মৃত্যু বার্ষিকীতে উজাড় করে লিখলেন মনের কথা।

২০২০ র ১১ ই মার্চ প্রয়াত অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। একটা সময় বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও দাপটের সঙ্গে অভিনয় করে গিয়েছেন সন্তু।তপন সিংহের ‘রাজা’ ছবি দিয়ে তাঁর বড়পর্দায় অভিনয়ের শুরু। এর পর একে একে তরুণ মজুমদার, হরনাথ চক্রবর্তী প্রমুখ পরিচালকের ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। 

বর্তমানে স্বস্তিকা নিজেও বিভিন্ন ওয়েব সিরিজ নিয়ে ব্যাস্ত। এখনও পর্যন্ত একের পর এক হিট ওয়েব সিরিজ করে যাচ্ছেন। খুব শীঘ্রই তার ও অনন্যার মোহমায়া রিলিজ করতে চলেছে। কিন্তু এত কিছুর মধ্যেও বাবার জন্য সময় বের করে মনের কথা সকলের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী।

whatsapp logo