ক্যান্সারে আক্রান্ত মা, হাতে নেই কাজ, টাকার অভাবে পানশালায় গান গাইছেন রাখি সাওয়ান্ত

সম্প্রতি বিগ বস ১৪-তে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে। কখনও নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে তো কখনো আলি ও জাসমিনের সাথে বিবাদে জড়িয়ে পেজ থ্রিতে উঠে আসতে শুরু করেন রাখি। এই সিজনে…

HoopHaap Digital Media

সম্প্রতি বিগ বস ১৪-তে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে। কখনও নিকি তাম্বোলির সঙ্গে বিতর্কে তো কখনো আলি ও জাসমিনের সাথে বিবাদে জড়িয়ে পেজ থ্রিতে উঠে আসতে শুরু করেন রাখি। এই সিজনে একজন চ্যালেঞ্জার হিসেবে বসের ঘরে প্রবেশ করেছিলেন। আর নিজের দক্ষতায় বড় বড় প্রতিযোগীদের হারিয়ে সেরা ৫ এ নিজের জায়গা করে নিয়েছিলেন রাখি। গত ২১শে ফেব্রুয়ারি গ্র‍্যান্ড ফিনালের আগে তিনি ১৪ লক্ষ টাকা পেয়ে হাউজ ছাড়েন। অবশ্য তিনি ঘর ছাড়েন মূলত নিজের মায়ের চিকিৎসার জন্য৷ রাখির মা জয়া দেবী ক্যানসারে আক্রান্ত হয়ে আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মায়ের চিকিৎসার জন্য প্রয়োজন ছিল বিপুল পরিমাণ অর্থ

রাখির যখন বসের ঘরে ছিল সেই সময় জয়া দেবী অসুস্থ হয়ে পড়েন তখন তাঁর চিকিৎসার সব বিল মিটিয়েছেন রাখির স্বামী রিতেশ। হাসপাতালে বসেই ওই কথা জানান অভিনেত্রীর মা। তবে এখন রাখী ফিরে এসেছে সে নিজেই তাঁর মায়ের চিকিৎসা করাতে পারবেন। তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি বিগবস থেকে বেরিয়ে আসার মূল কারণ ছিল ফাইনাল জিতবেন কিনা তিনি জানতেননা কিন্তু এই টাকা তাঁর মায়ের চিকিৎসার জন্য তিনি ব্যবহার করতে পারবেন তাই তিনি এই পদক্ষেপ নিয়েছেন।

আগে শাহরুখ খান ও সালমান খানের বহু সিনেমাতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। রাখি বিশেষত সিনেমাতে আইটেম ডান্সের জন্য বেশ খ্যাতি লাভ করেছিলেন। বিগ বস থেকে বেরিয়ে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তাঁর হাতে সেরকম কোনো কাজ নেই। এরপর মায়ের চিকিৎসার পাশাপাশি চিকিৎসার খরচের জন্য নানান কাজ শুরু করেছেন। হাতে আছে বেশ কয়েকটি প্রজেক্ট।
মায়ের চিকিৎসায় লাগবে বিপুল পরিমাণ অর্থ।সালমান খান যথাসাধ্য সাহায্য করছেন অভিনেত্রীকে।

এর মধ্যেও নানান কাজে বেশ ব্যস্ত আছেন অভিনেত্রী। সম্প্রতি রাখি সাওয়ান্ত তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নতুন ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে একটি পানশালাতে হাতে গিটার নিয়ে গান ধরেছেন। পরণে ইয়েলো টিশার্ট ড্রেস ও মাথায় টুপি পরে হাতে গিটার নিয়ে পানশালাতে দিব্যি গান গাইছেন রাখি। বিখ্যাত হিন্দি ‘পিয়া পিয়া বলে মোরা জিয়া’ গানটি গাইছেন তিনি। সঙ্গে একটি বাচ্চাকেও দেখা যাচ্ছে। সেও গানটি গাইছিল রাখির সঙ্গে। তাহলে কি সত্যিই নতুন কাজের জন্য পানশালাতে গান গাইছেন অভিনেত্রী। তবে এ ব্যপারে কিছু খোলসা করে বলেনননি অভিনেত্রী।

এই ভিডিও দেখে অনেকে মন্তব্য করেছেন নিছক ডান্স বারে গিয়ের মজার ছলেও গান গাইছেন। আবার অনেকে বললেন কাজের অভাবে তাই এই ভাবেই গান গেয়ে টাকা রোজগারের কথা ভাবছেন রাখি। যদি সেটা হয়েও থাকে তাতে কার কি ক্ষতি। অনেকে বললেন কি। অনেকে বললেন, রাখির সাহস আছে, সৎ পথে রোজগার করছেন আর চুরিও করছেন না। আপাতত এই ভিডিও দেখে অনেকে প্রসংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

Leave a Comment