whatsapp channel

রাজ্যবাসীর জন্য সুখবর, সাড়ে সাত লাখ কোভিশিল্ড ভ্যাকসিন এসে পৌঁছলো কলকাতা বিমানবন্দরে

রাজ্য জুড়ে চলছে চরম হাহাকার। চাই ভ্যাকসিন। করোনা রুখতে চাই ভ্যাকসিনের ডবল ডোজ। কিন্তু, এখনও পর্যন্ত যারা প্রথম ডোজ পেয়েছেন, তারা দ্বিতীয় ডোজ পাননি। বহু মানুষ হাসপাতাল থেকে ঘুরে আসছেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজ্য জুড়ে চলছে চরম হাহাকার। চাই ভ্যাকসিন। করোনা রুখতে চাই ভ্যাকসিনের ডবল ডোজ। কিন্তু, এখনও পর্যন্ত যারা প্রথম ডোজ পেয়েছেন, তারা দ্বিতীয় ডোজ পাননি। বহু মানুষ হাসপাতাল থেকে ঘুরে আসছেন। কখনো কখনো ১০০ জনের বেশি লাইন হয়ে গেলে ফিরে আসতে হচ্ছে।

Advertisements

ইতিমধ্যে, মমতা ব্যানার্জী মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পরেই কেন্দ্রের থেকে কোভিশিল্ড ভ্যাকসিন চেয়ে পাঠান। এদিকে, রাজ্য স্বাস্থ্য দফতরের (State Health Departhment) সূত্রের খবর, রাজ্য সরকারের দেওয়া লিস্ট অনুযায়ী ভ্যাকসিনের কনসাইনমেন্ট এসেছে পৌঁছেছে কলকাতায়।সোমবার সকালে এয়ার এশিয়ার বিশেষ বিমানে কলকাতার নেতাজি সুভাষ চন্দ্র বোস বিমানবন্দরে এসে পৌঁছয় সাড়ে সাত লাখ ডোজ কোভিশিল্ড ভ্যাকসিন। তাহলে কি মিলবে কিছু দিনের স্বস্তি?

Advertisements

প্রসঙ্গত, গত রবিবারও এসেছিল এক লাখ ভ্যাকসিন। তারও আগে ৫ মে আরও পাঁচ লাখ ডোজ আসে কলকাতায়। কিন্তু, তাও ঘাটতি মিটছে না।

Advertisements

এই সাত লক্ষ্য কোভিশিল্ড ভ্যাকসিন প্রসঙ্গে জানা গিয়েছে যে এর মধ্যে ৩ লাখ ৯৫ হাজার পাঠিয়েছে কেন্দ্র সরকার। বাকি সাড়ে তিন লাখ ডোজ কিনেছে রাজ্য সরকার। পুনের সেরাম ইনস্টিটিউট থেকে এসেছে এই কোভিশিল্ড ভ্যাকসিন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar