whatsapp channel

প্রিয়জনকে হারালেন ‘নাগিন’ খ্যাত খলনায়িকা সুধা চন্দ্রন, শোকের ছায়া অভিনেত্রীর পরিবারে

2020 সাল থেকেই যেন পৃথিবীর বুকে নেমে এসেছে বিপর্যয়। করোনা মহামারীর হানায় অনেকেই প্রাণ হারাচ্ছেন। কিন্তু করোনার পরোক্ষ প্রভাব পড়ছে জনগণের মানসিকতায়। চারপাশের এই পরিস্থিতি দেখে মানসিকভাবে কষ্ট পাচ্ছেন মানুষ।…

Avatar

HoopHaap Digital Media

2020 সাল থেকেই যেন পৃথিবীর বুকে নেমে এসেছে বিপর্যয়। করোনা মহামারীর হানায় অনেকেই প্রাণ হারাচ্ছেন। কিন্তু করোনার পরোক্ষ প্রভাব পড়ছে জনগণের মানসিকতায়। চারপাশের এই পরিস্থিতি দেখে মানসিকভাবে কষ্ট পাচ্ছেন মানুষ। ফলে আচমকাই মানুষ প্রাণ হারাচ্ছেন। এবার হঠাৎই প্রয়াত হলেন সুধা চন্দ্রন (sudha chandran)-এর বাবা ও নামী অভিনেতা কে.ডি.চন্দ্রন (K.D.Chandran)।

তবে করোনা পরিস্থিতিতেও কে.ডি.-র কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছিল। সুধা জানিয়েছেন, তাঁর বাবা বেশ কিছুদিন ধরেই ডিমনেশিয়ায় ভুগছিলেন। তাঁর চিকিৎসা চলছিল। চলতি মাসের বারো তারিখ কে.ডি.-কে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই 16 ই মে সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কে.ডি. । মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ছিয়াশি বছর।

বাবা কে.ডি.চন্দ্রনের মৃত্যুতে কার্যতঃ ভেঙে পড়েছেন সুধা চন্দ্রন। জীবনের সবচেয়ে কঠিন সময়ে যখন অ্যাক্সিডেন্টের ফলে সুধার পা কেটে বাদ দিতে হয়েছিল তখন তাঁর বাবাই তাঁকে মানসিক শক্তি যুগিয়েছিলেন বলে একসময় জানিয়েছিলেন সুধা। সেই বাবা ছেড়ে চলে গেলেন সুধাকে। ফলে সুধা এই পৃথিবীতে অনেকটাই একা হয়ে গেলেন। সাতদিন আগেও বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুধা লিখেছিলেন, তিনি আজ যতটুকু এগোতে পেরেছেন তা তাঁর বাবার জন্যই। জীবনের যাবতীয় মূল্যবোধ ও শিক্ষা দেওয়ার জন্য বাবাকে ধন্যবাদ জানিয়েছেন সুধা।

কে.ডি.চন্দ্রন বলিউডের একাধিক ফিল্মে কাজ করেছেন। যার মধ্যে উল্লেখযোগ্য হল আমির খান (Amir khan) ও জুহি চাওলা (juhi chawla) অভিনীত হিন্দি ফিল্ম ‘হাম হ‍্যায় রাহি পেয়ার কে’, ‘জুনুন’, ‘পুকার’, ‘চায়না গেট’ প্রভৃতি। কে.ডি.চন্দ্রন-এর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বিনোদন জগতের একাধিক সেলিব্রিটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media