whatsapp channel

শরীরে জড়ানো একটুকরো তোয়ালে, বাথটাবে বোল্ড ফটোশ্যুটে ভাইরাল অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

বয়স ৫০ ছুঁই ছুঁই, কিন্তু শরীর এখনও মেদহীন এবং গ্ল্যামারাস। বর্তমানে সপরিবারে সিঙ্গাপুরে থাকেন তিনি। কিছুদিন আগে নিজেই কোভিড‌ আক্রান্ত হন এবং সিঙ্গাপুরে পরিবারের সঙ্গে নিভৃতবাসে থাকেন। সম্প্রতি, গিয়েছিল বিশ্ব…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বয়স ৫০ ছুঁই ছুঁই, কিন্তু শরীর এখনও মেদহীন এবং গ্ল্যামারাস। বর্তমানে সপরিবারে সিঙ্গাপুরে থাকেন তিনি। কিছুদিন আগে নিজেই কোভিড‌ আক্রান্ত হন এবং সিঙ্গাপুরে পরিবারের সঙ্গে নিভৃতবাসে থাকেন।

Advertisements

সম্প্রতি, গিয়েছিল বিশ্ব যোগ দিবস। এদিন অভিনেত্রী নিজে তার যোগাসনের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, ক্যাপশনে লেখেন, ‘যোগ ব্যায়াম করার জন্য এবার প্রস্তুত হতে হবে। সময় এসে গিয়েছে নিজের আত্মাকে আনন্দে রাখার। তাহলে কি এর জন্য দিন দিন সুন্দরী, গ্ল্যামারাস হয়ে উঠছেন বাংলার আধুনিক নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত!

Advertisements

এদিন ঋতুপর্ণা নিজে তার সোশ্যাল মিডিয়া পেজে একটি ছবি শেয়ার করেন, যেখানে তিনি একটি বাথটাবের পাশে বসে, পরনে একটা সাদা ছোট্ট টাওয়াল জড়ানো। সাদা কালো ছবিতে ঋতুপর্ণার বয়স যেন কমে যাচ্ছিলো। বোঝার উপায় নেই যে তিনি ৫০ ছুঁই ছুঁই।

Advertisements

Advertisements

কলকাতায় না থাকলেও ইন্ডাস্ট্রির সমস্ত খবর তিনি রাখেন এবং টলিউডের সঙ্গে এক আত্মিক যোগ রেখে চলেন তিনি। সেই জন্যেই সিঙ্গাপুরে থেকেও বারবার সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি। কিছুদিন আগে নৃত্যশিল্পী অভিরূপ সেনগুপ্তের NGO প্রয়াসের সঙ্গে হাত মিলিয়ে কালীঘাটের রেড লাইট এরিয়ার যৌনকর্মীদের সাহায্য করেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ওই জায়গায় তিনি প্রায় ২০০ জন মহিলার হাতে স্যানেটারি ন্যাপকিন, চাল-ডাল-তেল-সহ মুদি মশলা এবং অন্যান্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেন। এবং ওই এলাকার বাচ্চাদের পাউরুটি, দুধ ও বিস্কুট দেন। তিনি সশরীরে হাজির না থাকলেও তার টিমের হাত ধরে তিনি টলিউড এবং কলকাতার মানুষদের সঙ্গে আত্মিক যোগাযোগ বজায় রেখে চলেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media