BollywoodHoop Plus

Salman Khan: সলমানের হাতে ব্রেসলেটের পরার পিছনে আসল কারণ জানেন!

সলমান খান (Salman Khan)-এর একাধিপত‍্য বলিউডে এখনও কেউ খর্ব করতে পারেননি। এখনও অবধি বডি বিল্ডিং-এর সময় সলমানের উদাহরণ দেওয়া হয়। সলমানের প্রতিটি ফিল্মে তাঁকে ‘শার্টলেস’ দেখার আশায় প্রেক্ষাগৃহে ভিড় জমান তাঁর অনুরাগীরা। তার সঙ্গেই রয়েছে সলমানের হাতের চিরপরিচিত ফিরোজা বা টার্কোয়াইজ পাথর বসানো ব্রেসলেট। এই ব্রেসলেটের নকল বাজারে হুড়মুড়িয়ে বিক্রি হয়। এর মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি বহু পুরানো ভিডিও ক্লিপ যেখানে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত সলমানকে একজন মহিলা জিজ্ঞাসা করছেন তাঁর হাতের ব্রেসলেট সম্পর্কে।

সলমান তাঁকে বলেন, এটি তাঁকে তাঁর বাবা সেলিম খান (Selim Khan) উপহার দিয়েছিলেন। ব্রেসলেটে বাঁধানো আকাশি রঙের পাথরটি একটি টার্কোয়াইজ পাথর, হিন্দিতে যার নাম ফিরোজা। সলমান তাঁর সফলতার মূলে এই ব্রেসলেটটি রয়েছে বলে মানেন। এটি তাঁর ‘সেভেন্থ স্টোন’ বলে জানিয়েছেন সলমান। এটি তাঁর অত্যন্ত লাকি চার্ম। এই কারণে সলমান ফিল্মে অভিনয়ের সময়েও হাত থেকে ব্রেসলেটটি খোলেন না।

প্রকৃতপক্ষে, সলমানের জীবনের অশান্ত সময়ে সেলিম খান একজন নিউমেরোলজিস্টের শরণাপন্ন হয়েছিলেন। অনেকে বলেন, তিনি নাকি নিউমেরোলজিস্ট নন, ছিলেন একজন যোগী। সেই মানুষটি এই ফিরোজা পাথরটি দেন সেলিমকে। সেলিম সেই পাথরটি ব্রেসলেটের আকারে বাঁধিয়ে সলমানকে উপহার দেন। এরপর থেকে ধীরে ধীরে সলমানের জীবনে সমস্যা কমতে থাকে। সলমানও অপেক্ষাকৃত শান্ত হয়ে যান।

ইউলিয়া ভন্তুর (Yulia vantour)-এর সঙ্গে সলমানের বন্ধুত্বের প্রথম দিকে জুলিয়া সলমানের এই ব্রেসলেটের প্রশংসা করে ব্রেসলেটটি তাঁর কাছ থেকে চাইলে তা দিতে রাজি হননি সলমান। পরে তিনি একই রকম একটি ব্রেসলেট তৈরি করে ইউলিয়াকে উপহার দেন।

Related Articles