Hoop PlusTollywood

Koel Mallick: নীল ঘাগরা, মুক্তোর গয়নায় লাজুক রাজকুমারী কোয়েল, প্রশংসা কুড়োলেন নেটিজেনদের

কোয়েল (Koel Mallick) নিজেকে নিয়ে ভাঙা-গড়ার খেলা খেলতে পছন্দ করেন। কিন্তু এবার তিনি শেয়ার করেছেন একটি ভিন্ন স্বাদের ইন্সটাগ্রাম রিল। রিলে কোয়েল যেন অভিজাত অথচ উচ্ছ্বসিত।

কোয়েলের শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে নীল রঙের ঘাগরা যার সর্বাঙ্গ জুড়ে রয়েছে সোনালি কারুকার্য। কপালে টিপ, খোঁপায় সাদা ফুলের মালা। তার সঙ্গে মানানসই মুক্তোর সেট পরে কোয়েল যেন কোনো এক রাজকুমারী। রিলে কখনও তাঁকে দেখা যাচ্ছে, লাজুক চোখ নামিয়ে নিতে। কখনও বা মুক্তোর বালা নিয়ে ব্যস্ত তিনি। আবার কখনও ব্যস্ত নিজেকে উপভোগ করতে। এই রিলে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে কোয়েল ব্যবহার করেছেন ‘নয়না মিলাইকে’। রিল ভিডিও জুড়ে কোয়েলের মুখে স্মিত হাসি। ভিডিওটির প্রশংসা করেছেন কোয়েলের অনুরাগীরা। এই ভিডিওটি প্রকৃতপক্ষে একটি ফটোশুটের সময় তোলা।

অপরদিকে এখনও অবধি কোয়েলের শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukhopadhyay) রচিত গল্প ‘বনি’ অবলম্বনে তৈরি হয়েছিল এই ফিল্ম। কল্পবিজ্ঞান ছিল এর প্রেক্ষাপট। গল্পের কেন্দ্রীয় চরিত্র প্রবাসী বাঙালি সব‍্যসাচী ও প্রতিভা। তাদের সন্তান ভূমিষ্ঠ হলে দেখা যায়, সে স্বাভাবিক বাচ্চাদের মতো নয়। অপরদিকে তাদের সন্তানকে নিয়ে শুরু হয় চক্রান্ত। ‘বনি’ বাণিজ্যিক সফলতা না পেলেও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল। ‘বনি’-তে সব‍্যসাচীর চরিত্রে অভিনয় করেছিলেন পরমব্রত (Parambrata Chatterjee) ও প্রতিভার চরিত্রে অভিনয় করেছিলেন কোয়েল। এই মুহূর্তে হইচই ওটিটিতে দেখা যাচ্ছে ‘বনি’।

এছাড়াও কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’ মুক্তি পেয়েছিল গত বছর। তবে ফিল্মটি ব্যবসায়িক সফলতা পায়নি। এই ফিল্মে মহিলা সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছিলেন কোয়েল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles