Bengali SerialHoop Plus

Adrija Roy: ইন্ডাস্ট্রির কারোর সঙ্গে আর প্রেম নয়, কেন এমনটা বললেন অদ্রিজা!

অদ্রিজা রায় (Adrija Roy) ও ক্রুশল আহুজা (Krushal Ahuja) কোনোদিন তাঁদের সম্পর্কের কথা সর্বসমক্ষে স্বীকার করেননি। কিন্তু তাঁরা দুজনে একসাথে ছুটি কাটাতে যেতেন। এমনকি বিভিন্ন ইভেন্টেও তাঁদের একসাথে দেখা যেত। কিন্তু গত বছর অদ্রিজার জন্মদিনে ক্রুশলকে দেখা যায়নি। তবে দীপাবলীর সময় আবারও একসাথে ছবি শেয়ার করেছিলেন তাঁরা। ফলে কিছুদিনের জন্য ক্রুশল ও অদ্রিজাকে নিয়ে গুঞ্জন স্তিমিত হলেও পরবর্তীকালে আবারও তা মাথা চাড়া দিয়েছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অদ্রিজা জানিয়েছেন, এই ইন্ডাস্ট্রিতে তাঁদের কাছে অনেক বেশি অপশন রয়েছে। স্থায়িত্ব বলে কিছু নেই। মানসিক দিক থেকে কষ্টে থাকলেও এদিন তা শেয়ার করতে পারেননি অদ্রিজা। তিনি জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর প্রেমের সম্পর্কে জড়ানোর মানসিকতা নেই। তাছাড়া ভবিষ্যতে তিনি ইন্ডাস্ট্রির কোনো মানুষের সাথে সম্পর্কে জড়াতে চান না বলে জানিয়েছেন অদ্রিজা। কারণ তিনি মনে করেন, তাঁর মানসিকতার সাথে অনেকের মানসিকতা মেলে না। অদ্রিজার মতে, ইন্ডাস্ট্রির বাইরে কারও সাথে সম্পর্কে থাকলে তিনি ভালো থাকবেন।

ইন্ডাস্ট্রির বাইরের মানুষগুলি তাঁর ইমোশনকে প্রাধান্য দেন বলে জানিয়েছেন অদ্রিজা। অদ্রিজা সরাসরি জানিয়েছেন, তিনি এতটাই মানসিক কষ্ট পেয়েছেন, সম্পর্ক তৈরির ইচ্ছা তাঁর নেই। ইতিমধ্যেই ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করেছেন ক্রুশল ও অদ্রিজা। তাঁদের যুগল ছবি ও ভিডিও ডিলিট করেছেন তাঁরা।

আপাতত কেরিয়ারকেই প্রাধান্য দিতে চান অদ্রিজা। পাশাপাশি প্ল্যান রয়েছে তাঁর প্রিয় বান্ধবী অর্পিতা (Arpita)-র সাথে জন্মদিনে বেড়াতে যাওয়ার।

whatsapp logo