Advertisements

সুশান্তের মৃত্যু তদন্তের ভার নিচ্ছে সিবিআই, চিঠি পাঠিয়ে আর্জি অমিত শাহের

Avatar

HoopHaap Digital Media

Follow

অবশেষে সুশান্ত সিং রাজপুতের তদন্তের ভার গেল কেন্দ্রীয় সিবিআই এর কাছে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে চিঠি পাঠিয়েছেন। মুম্বাই পুলিশের তদন্তে সন্তুষ্ট না হওয়ার জন্য সুশান্তের অনুরাগীরা ছাড়াও বহু মানুষ দাবি করেন এই মৃত্যুর তদন্তের ভার সিবিআই এর কাছে দিতে। কিন্তু এই দাবি কাজ না করায় তারা প্রধানমন্ত্রীকে হস্তক্ষেপ করার জন্য আন্দোলন করেন।

তাদের প্রতিবাদ যতদিন না সফল হচ্ছে তারা এই দাবি জারি রাখবেন এমনই মন্তব্য করেছে সুশান্ত-এর অনুরাগীরা। এছাড়াও এই আন্দোলনকে সমর্থন করেন কিছু বিজেপি নেতারাও। তারাও এমনই দাবি করেন যে এই মৃত্যু তদন্ত সিবিআইয়ের হস্তক্ষেপ করতে। অবশেষে এই প্রতিবাদ সফল হয়েছে। অমিত শাহ অবশেষে এই তদন্তের ভার সিবিআই এর হাতে দিয়ে দিয়েছে।

বিজেপি নেতা সুব্রহ্মণ্যম এই তদন্ত সিবিআইয়ের হস্তক্ষেপ করার জন্য আইনি ব্যবস্থা নিয়েছিলেন। এছাড়াও বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায় এই সুরই তুলেছিলেন। তারপর কিছু বিজেপি নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আবেদন করেন এই তদন্তের ভার পরিবর্তনের জন্য।

বিহারের প্রাক্তন সাংসদ পাপ্পু যাদব নিজের চিঠি লিখে এমন আবেদন করেছেন অমিত শাহের কাছে। এই আন্দোলন এবং এই চিঠি মিলিয়ে তাদের দাবি পূরণ করার জন্য অমিত শাহ অবশেষে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাকে এই মৃত্যুর তদন্তের ভার দিয়েছেন।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow