Hoop Story

চাঁদ কেন আসেনা আমার ঘরে, রাঘবের গান গেয়ে ফেসবুকে ভাইরাল এই মেয়েটি

পশ্চিমবঙ্গের একজন সফল গায়ক হিসাবে নিজের জায়গা তৈরি করতে পেরেছেন রাঘব চট্টোপাধ্যায়। শুধু তাই নয়, ‘দেবদাস’ হিন্দি সিনেমায় ‘ডোলা রে ডোলা’ গানটিতেও নিজের প্রতিভা কে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন তিনি। একটা সময় এফ.এম রেডিও খুললেই, রাঘব চট্টোপাধ্যায় ‘চাঁদ কেন আসেনা আমার ঘরে’ গানটি মন মাতিয়ে রাখতো নতুন প্রজন্মকে। এখনো গানটির সুর এবং কথা মানুষের মনের মধ্যে যেন গেঁথে রয়েছে।

রাঘব চট্টোপাধ্যায় এর গাওয়া সেই বিখ্যাত গান গেয়ে আজ ভাইরাল হল এক কন্যা। সে নিজের মতন করে ‘চাঁদ কেন আসেনা আমার ঘরে’ গানটি গেয়েছেন। গানটি শুধু যে সাধারণ মানুষের মনের মধ্যে পৌঁছে গেছে তা নয়, গানটির যিনি আসল গায়ক অর্থাৎ রাঘব চট্টোপাধ্যায়েরও মন ছুঁয়েছে। মেয়েটির গানকে বাহবা জানিয়েছেন স্বয়ং গায়ক নিজেই।

প্রশংসায় পঞ্চমুখ রাঘব চট্টোপাধ্যায়

কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। আধুনিক গানটিকে একেবারে নিজের করে নিয়ে নিজের মতন করে গেছেন এই কন্যা। ফেসবুক প্রোফাইলে রয়েছে আরো অসাধারণ গান। একটি গান যেন আরেকটি গান কে টেক্কা দিচ্ছে। এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ, থুড়ি, এ বলে আমায় শোন, ও বলে আমায় শোন। স্বয়ং গায়ক তাকে এমন কমেন্ট করেছে দেখে, যিনি এই গানটি গেয়েছেন তিনিও তার আনন্দকে ধরে রাখতে পারেননি। রাঘবের কথাকে দর্শকের সামনে তুলে এনে বলেছেন, ‘এটি তার জীবনে শ্রেষ্ঠ পাওয়া গুলির মধ্যে একটি’। দেখুন সেই ভিডিও।

Related Articles