Hoop PlusTollywood

সমাজ সেবায় যীশু সেনগুপ্ত, করোনা রোগীদের চিকিৎসার জন্য নিলেন বড় উদ্যোগ

করোনা রোগীদের সেবার জন্য এগিয়ে এসেছে গোটা টলিউড। সৃজিত, স্বস্তিকা, পরমব্রত, কিয়ান সহ বহু তারকা রাজ্যের প্রতিটা মানুষের সাহায্যে তৎপর। কেউ অক্সিজেনের খোঁজ দিয়েছেন তো কেউ বেডের তো কেউ খাবারের যোগান দিয়েছেন। এবার এগিয়ে এলেন যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) এবং ইন্দ্রদীপ দাশগুপ্ত ( Indradeep Das Gupta).

টলিউড এবং বলিউডে এই মুহূর্তে নিজের আসন পাকা করে নিয়েছেন সকলের প্রিয় শ্রী চৈতন্য ওরফে যীশু সেনগুপ্ত। এবারে তিনি সক্রিয় ভাবে এগিয়ে এলেন করোনা রোগীদের জন্য। কী করলেন তিনি?

এইবার তিনি নিজের উদ্যোগে একটি সেফ হোম চালু করলেন। কোথায়? লেক মার্কেট এলাকায় ‘বাণীচক্র’ নাচের স্কুলে গড়ে উঠেছে এই সেফ হোম। কি কি থাকছে এখানে? থাকছে ২০ টি বেড এবং ২০ টি অক্সিজেন সিলিন্ডার এবং ৭ টি কনসেট্রেটর। এছাড়াও থাকছে ক্যান্টিনের ব্যাবস্থা, যাতে করোনা রোগীরা সঠিক ও পর্যাপ্ত খাবার পান। জানা যাচ্ছে আগামী মঙ্গলবার থেকে এই সেফ হোম চালু হয়ে যাবে।

একটি সর্বভারতীয় ইংরেজি দৈনিকে যীশু জানিয়েছেন, “নার্সদের সন্ধান করা একটি বিশাল সমস্যা তবে আমরা প্রতিটি সমস্যা একে একে সমাধান করার চেষ্টা করছি। প্রথমে অক্সিজেন সিলিন্ডার পাওয়াও সমস্যা ছিল তবে অনেক লোক আমাদের সহায়তা করতে এগিয়ে এসেছিল।” তিনি এও বলেন, “আমরা একটি সেফ হোম স্থাপনের চেষ্টা করছি, যেখানে আমরা COVID 19-এ আক্রান্ত রোগীকে প্রাথমিক ওষুধ সরবরাহ করতে পারি। আমরা রোগীকে তার অক্সিজেনের স্তর ৯০ স্তর হওয়া পর্যন্ত রাখব এবং যদি এটির নীচে পড়ে যায় তবে তাকে হাসপাতালে স্থানান্তরিত করতে হবে।”

Related Articles