Bengali SerialHoop Plus

বাঁশি হাতে কৃষ্ণের বেশে জি বাংলার জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

বাংলা ছোট পর্দার ইন্ডাস্ট্রিতে ‘মিঠাই’ হল এক জনপ্রিয় ধারাবাহিক। আর এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে দর্শকদের মন জয় করেছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তাই এই অভিনেত্রীকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার পারদ তুঙ্গেই থাকে। পর্দার মিঠাই সকলেরই কমবেশি প্রিয়। তাই প্রিয় মিঠাইরাণীর বাস্তবিক জীবন নিয়েও দর্শকদের কৌতূহলের অন্ত নেই। আর ভক্তদের এই কৌতুহলকে ধরে রাখতেও সিদ্ধহস্তা এই অভিনেত্রী।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। পর্দায় অভিনয় ছাড়াও এখানে তিনি নিজের মতো করে ধরা দেন দর্শকদের। কখনো সাবেকি লুকে দেখা যায় তাকে, আবার কখনো কখনো মাঝেসাজে পাশ্চাত্য পোশাকেও ধরা দেন অভিনেত্রী। আর তার মুখশ্রীর মিষ্টতা দেখেই পাগল হন তার অনুরাগীরা। এককথায় বর্তমান সময়ের টেলি-স্টারদের থেকে কিছুটা আলাদা এই অভিনেত্রী। পর্দায় তিনি গোপালের ভক্ত হলেও বাস্তব জীবনে তার কৃষ্ণভক্তির কথা কমবেশি সকলেরই জানা। আর এবার তারই নিদর্শন দেখা গেল তার সামাজিক মাধ্যমের দেওয়ালে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও ও একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবি ও ভিডিওতে তাকে দেখা গেছে কৃষ্ণের সাজে। তার পরণে রয়েছে হলুদ ও নীল রংয়ের ধুতি এবং গায়ে রয়েছে হলুদ জামা। কাঁধ থেকে ঝুলছে নীল ওড়না। কোমরে, গলায় ও কানে মানানসই জুয়েলারি, মাথায় রয়েছে হলুদ পাগড়ি, যেখানে লাগানো আছে ময়ূর পালক। কপালে রসকলি, খোলা চুলে বাঁশি হাতে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘হরে কৃষ্ণ’। আর তাকে এই রূপে দেখেই মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরা।

প্রসঙ্গত, সৌমিতৃষার কৃষ্ণ ভক্তির কথা এর আগেও দেখা গেছে তার সামাজিক মাধ্যমের পাতায়। এর আগে তিনি নিজের জন্মদিনে পাড়ি দিয়েছিলেন বৃন্দাবনে। সেখানে থেকেই তিনি তার ‘লং ডিস্টেন্স রিলেশনশিপের’ কথা জানিয়েছিলেন অনুরাগীদের। তার মনের ডাক্তারের কথাও জানিয়েছেন তিনি। আর এই সবকিছু একজনই- ‘ভগবান শ্রীকৃষ্ণ’।

Related Articles