Hoop PlusTollywood

মা-ও ভালো পারে না, বিয়ের আগেই হবু বউ কৌশাম্বীর প্রশংসায় পঞ্চমুখ আদৃত

হাতে আর মাত্র কয়েকটা দিন। তারপরেই চিরতরে চার হাত এক হতে চলেছে আদৃত রায় (Adrit Roy) এবং কৌশাম্বী চক্রবর্তীর (Kaushambi Chakraborty)। মিঠাই এর সেটে শুরু হওয়া সম্পর্ক পরিণতি পেতে চলেছে আগামী ৯ মে। সম্পর্কের কথা কখনো প্রকাশ্যে স্বীকার না করলেও বিয়ের কথা নিজেই লাজুক মুখে জানিয়েছেন কৌশাম্বী। অন্যদিকে হবু স্ত্রীর নাম না নিলেও বিয়ে নিয়ে আদৃতও যে বেশ উত্তেজিত, তা বোঝা গিয়েছে বেশ কিছু ভিডিওতেই।

বিয়ের গুঞ্জনে শীলমোহর পড়তেই আদৃত কৌশাম্বীর ফ্যানপেজগুলিতে দুজনের একাধিক ভিডিও ভাইরাল হতে শুরু করেছে। এর মধ্যেই একটি ভিডিওতে আদৃতকে বলতে শোনা যায়, তাঁর প্রিয় খাবার বিরিয়ানি। যদিও নিজে তিনি বিরিয়ানি বানাতে পারেন না। এমনকি তাঁর মা-ও পারেন না। তবে কার রান্নার এমন সার্টিফিকেট দিলেন আদৃত?

আসল মাস খানেক আগে দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন কৌশাম্বী। সেখানেই রচনার জোরাজুরিতে তিনি জানিয়েছিলেন, বিরিয়ানি আদৃতকে খাইয়েছেন। তাঁরও ভালো লেগেছে। এদিকে কৌশাম্বী জানান, তাঁর বাবা মায়ের নাকি মন ভালো নেই। মেয়ে দূরে চলে যাচ্ছে বলে কথা। মুখ ফুলিয়ে তাঁরা নাকি বলছেন, আর কিছুদিন পরেই তো কৌশাম্বী বিয়ে করে চলে যাবেন।

প্রসঙ্গত, হাওড়ার মেয়ে কৌশাম্বী রামরাজাতলার একটি সুদৃশ্য ব্যাঙ্কোয়েট বেছে নিয়েছেন বিয়ের জন্য। জানা গিয়েছে, জেলার মধ্যে অন্যতম নামী এই ব্যাঙ্কোয়েট। অতিথিদের রসনা তৃপ্তিতে আমিষ এবং নিরামিষ দু রকম মেনুর ব্যবস্থাই রয়েছে। আর কৌশাম্বী তো জানিয়েই দিয়েছেন, তাঁর বিয়ের মেনুতে ফিশফ্রাই আর বিরিয়ানি থাকবেই। অন্যদিকে ১১ ই মে দক্ষিণ কলকাতার এক ক্লাব হতে চলেছে আদৃত কৌশাম্বীর রিসেপশনের অনুষ্ঠান। বিয়ের জন্য কৌশাম্বীর পরিবার বেছে নিয়েছে লাল সোনালি রঙা সাবেকি ঘরানার কার্ড। কিন্তু রিসেপশনের কার্ডে দেখা গেল চমক। সাদা খামের মধ্যে একটি স্বচ্ছ কার্ডে সোনালি অক্ষরে লেখা পাত্র পাত্রীর পরিচয়, রিসেপশনের দিন ক্ষণ। সুদৃশ্য কার্ডটির সঙ্গে থাকছে আরো এক চমক। নিমন্ত্রিতদের একটি রূপোর সিদ্ধিদাতা গণেশের ছোট্ট মূর্তিও দিয়েছেন আদৃত।

Related Articles