Hoop PlusTollywood

Ankush Hazra: ঐন্দ্রিলাকে সোহাগে-আদরে ভরিয়ে রাখবেন অঙ্কুশ!

দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। অফস্ক্রিনের পাশাপাশি তাঁদের অনস্ক্রিন রসায়নও দর্শকদের মুগ্ধ করেছে। বারবার তাঁদের বিয়ের গুজব রটলেও এখনও একটু সময় চান অঙ্কুশ ও ঐন্দ্রিলা। তবে এবার ঐন্দ্রিলার বাবাকে তিনি কথা দিলেন, ঐন্দ্রিলাকে রানী করে রাখবেন তিনি।

15 ই ডিসেম্বর ছিল ঐন্দ্রিলার বাবা শান্তনু সেন (Shantanu Sen)-এর জন্মদিন। কিন্তু গত কয়েক বছর ধরে মেয়ের কাছে নেই শান্তনুবাবু। ঐন্দ্রিলাকে পৃথিবীর বুকে রেখে তিনি পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। বাবাকে যথেষ্ট মিস করেন ঐন্দ্রিলা। অঙ্কুশ তা জানেন। শান্তনুবাবুর জন্মদিনে একটি ছবির কোলাজ ইন্সটাগ্রামে পোস্ট করেছেন অঙ্কুশ। এর মধ্যে দুটি ছবিতে শান্তনুবাবু একা। কিন্তু অপর দুটি ছবিতে তাঁর সাথে রয়েছেন ঐন্দ্রিলা ও তাঁদের পোষ্য। অঙ্কুশ ছবিগুলি শেয়ার করে ঐন্দ্রিলাকে ট‍্যাগ করে লিখেছেন, তিনি হয়তো ঐন্দ্রিলার জীবনে শান্তনুবাবুর অভাব পূরণ করতে পারবেন না। কিন্তু আজ তিনি বেঁচে থাকলে ঐন্দ্রিলার যা যা আবদার, স্বপ্ন পূরণ করতেন তার যাবতীয় দায়িত্ব নেবেন অঙ্কুশ। শান্তনুবাবুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অঙ্কুশের প্রতিশ্রুতি তাঁর কন্যাকে রানি করে রাখবেন তিনি।

কারণ অঙ্কুশ জানেন, প্রায় সব পিতার কাছেই তাঁর কন্যা রাজকন্যার তুলনায় কোনও অংশে কম নয়। প্রকৃতই বিভিন্ন ঝড় থেকে বছরের পর বছর ধরে ঐন্দ্রিলাকে আগলে রেখেছেন অঙ্কুশ। কিন্তু ঐন্দ্রিলা যখন পিতৃহারা হন সেই সময় শহরে না থাকার ফলে তাঁর কাছে আসতে পারেননি অঙ্কুশ। যা আজও কষ্ট দেয় তাঁকে। ঐন্দ্রিলাকে তিনি সবসময়ই ভালো রাখতে চান।

আগামী বছর জি ফাইভে রিলিজ করবে ঐন্দ্রিলা অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘শ্বেতকালী’। অপরদিকে একই সাথে জি ফাইভে মুক্তি পাবে অঙ্কুশের ডেবিউ ওয়েব সিরিজ ‘শিকারপুর’।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Related Articles