Hoop VideoHoop Viral

দারোয়ানের সঙ্গে গোপন কুকীর্তি বাঙালি বৌদির, কিভাবে স্বামীকে ঠকালো এই শর্টফিল্মে দেখুন

ইদানিং বাংলা শর্ট ফিল্ম পরিচালকদের একাংশ ভাবছেন, ইউটিউব চ্যানেলের মাধ্যমে অযাচিত যৌনতার প্রচার করবেন। সেই শর্ট ফিল্মগুলির অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়ও মারাত্মক যা সত্যিই দেখার মতো নয়। ‘পাঁশকুড়া ফিল্ম’ নামে একটি ইউটিউব চ্যানেলে গত উনিশে অগস্ট আপলোড হয়েছে ‘চরিত্রহীন বৌদি’ নামে একটি শর্ট ফিল্মের তৃতীয় পর্ব। এখনও অবধি যৌনতার বিশেষ চাহিদা সম্পন্ন দর্শকদের জন্য এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে সাড়ে তিন লক্ষ। এই শর্ট ফিল্মটি পরিচালনা করেছেন শানু রাণা (Sanu Rana)।

‘চরিত্রহীন বৌদি’-র তৃতীয় পর্বের শুরুতে দেখা যায়, গেটের বাইরে বসে একজন ওয়াচম্যান খৈনি খেতে ব্যস্ত। কিন্তু তার হঠাৎই মনে পড়ে যায়, পাঁচ হাজার টাকার দরকার রয়েছে তার। সে ফ্ল্যাটের ভিতর গিয়ে একজন বৌদিকে চিৎকার করে ডাকে। খোলামেলা ভাবে শাড়ি পরা বৌদি রান্নার ব্যস্ততা ফেলে প্রগলভ ভাবে এগিয়ে আসে ওয়াচম্যানের ডাকে। হাসিমুখে ওয়াচম্যান বলে, সে বিপদে পড়েছে। তার পাঁচ হাজার টাকার দরকার। ওই বৌদি যেন আগামী মাসে তার মাইনে থেকে পাঁচ হাজার টাকা কেটে নেয়। এরপর বৌদি ভিতরে চলে গেলে ওই ব্যক্তি তাকে কামজর্জর দৃষ্টিতে দেখতে থাকে। একসময় সে স্বপ্ন দেখে, পাঁচ হাজার টাকা দেওয়ার বিনিময়ে ওই বৌদির সাথে তার যৌন সম্পর্ক তৈরি হয়েছে। ওদিকে বৌদি টাকা নিয়ে ফিরে এসে দেখে, ওয়াচম্যান দেওয়ালে হেলান দিয়ে ঘুমিয়ে স্বপ্ন দেখছে।

পাঁচ হাজার টাকা ওই ব্যক্তির হাতে তুলে দিয়ে বৌদি বলে কোনো দরকার থাকলে আবারও আসতে তার কাছে। সারাদিন কাজের পর বৌদি বিছানায় এসে বসে। যথেষ্ট গরমে ফ্যান চালাতে গিয়ে সে দেখে ফ্যান চলছে না। বৌদি ইলেকট্রিশিয়ানকে ফোন করে ডাকে।

ইলেকট্রিশিয়ান এলে বৌদি তার সাথে যৌনতায় লিপ্ত হয়। কিন্তু ধরা পড়ে যায় ওয়াচম্যানের হাতে। সে এই ঘটনার ভিডিও করে তা দেখিয়ে ব্ল্যাকমেল করতে থাকে বৌদিকে। এরপর বৌদি ওই ব্যক্তির সাথে যৌনতায় মাতে।

Related Articles