Hoop Life

Skin Care Tips: ত্বক হবে দুধের মতো ফর্সা, বাড়িতে বানিয়ে মেখে ফেলুন এই ফেসপ্যাক

ত্বক ফর্সা করার জন্য আমরা কত কিছুই না করে থাকি, কিন্তু আমরা জানি না এই ত্বক ফর্সা করার উপকরণ আমাদের ঘরের মধ্যেই আছে, রান্না ঘরে থাকা কয়েকটি সহজ সরল উপাদান দিয়ে আমরা আমাদের ত্বককে অনেক বেশি উজ্জ্বল করতে পারি, তবে যাদের গায়ের রং শ্যামলা তারা কোনোভাবেই দুধের মতন ফর্সা রং করতে পারবেন না কারণ ঈশ্বর প্রদত্ত একেবারে পরিবর্তন করে ফেলা সম্ভব না, কিন্তু তাদের যাতে অনেক বেশি চকচকে সুন্দর এবং গ্ল্যামারাস হয় তার জন্য কয়েকটা উপাদান আপনি রান্নাঘর থেকে নিয়ে নিতে পারেন।

তাহলে আর দেরি না করে চটজলদি দেখে ফেলুন, আমাদের ফেয়ারনেস ফেসপ্যাক বানানোর জন্য আপনাকে রান্না ঘর থেকে কি কি কালেক্ট করতে হবে –

একটি টমেটো পেস্ট
১ টেবিল-চামচ বড় দানার চিনি
একটি পাতিলেবুর রস

মাত্রই তিনটি উপাদানকে খুব ভালো করে মিশিয়ে নিতে হবে। তবে চিনি যেন গোটা গোটা থাকে কিছুটা, সেটা খেয়াল রাখতে হবে। এরপর এই পেস্ট মুখে, পিঠে, গলায় শরীরের গোপনাঙ্গে যেখানে যেখানে কালো ছোপ পড়ে গেছে সেখানে অনায়াসে এই অসাধারণ প্যাকটি ব্যবহার করতে পারেন, সপ্তাহে অন্তত ৩ দিন নিয়মিত করতে হবে। তবে তার আগে অবশ্যই একটু প্যাচ টেস্ট করে নেবেন। কানের পিছনে দিয়ে অনেকেরই টমেটো, পাতিলেবু সহ্য হয় না, তাদের জন্য এই ফেসপ্যাকটি নয়। তাই আর দেরি না করে, যদি গায়ের রং ফর্সা করতে চান বা গায়ের রং সুন্দর করতে চান, গায়ের ওপরে থাকা মরা কোষ দূর করতে চান, তাহলে এই সহজ ফেসপ্যাকটি সপ্তাহে অন্তত ৩ দিন ব্যবহার করুন দান করার আগে করতে পারেন।

whatsapp logo