Advertisements

সস্তায় BSNL-এর জুরি মেলা ভার, এক বছরের জন্য আনলিমিটেড পরিষেবা পেয়ে যান নামমাত্র খরচে

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

বর্তমানে চারিদিকে মোবাইলের খরচ অনেক অংশই বেড়ে যাচ্ছে। কিন্তু কম খরচের মোবাইল পরিষেবা দিতে বিএসএনএলের জুরি মেলা ভার, বিএসএনএল এমন বেশ কিছু রিচার্জ প্ল্যান নিয়ে আসছে, যার থেকে অনেক সুবিধা পাওয়া যাবে। বর্তমানে যখন দেশের তিনটি বেসরকারি টেলিকম সংস্থা মোবাইলের রিচার্জ এর খরচ বাড়িয়ে দিচ্ছে, ঠিক সেই সময় বিএসএনএল নিয়ে আসছে, সাধারণের জন্য দারুন সুবিধা।

দাম বৃদ্ধির পর এখন জিও, এয়ারটেল, এবং ভিআইয়ের এক বছরের যে সকল প্ল্যান রয়েছে সেগুলি রীতিমতো মধ্যবিত্তের জন্য অত্যন্ত বেশি। ডেইলি ডেটা সহ জিওর এক বছরের প্ল্যানের দাম সবচেয়ে কম ৩৫৯৯ টাকা। এক বছরের এই টেলিকম সংস্থার আরেকটি প্ল্যান রয়েছে সেটির দাম ৩৯৯৯ টাকা। এক্ষেত্রে যদি এয়ারটেলের প্রসঙ্গে আসা যায় তাহলে তাদেরও ৩৫৯৯ এবং ৩৯৯৯ টাকার দুটি রিচার্জ প্ল্যান রয়েছে। VI এক বছরের যে সকল রিচার্জ প্ল্যান রয়েছে সেগুলি হল ৩৪৯৯ টাকা, ৩৫৯৯ টাকা, ৩৬৯৯ টাকা, ৩৭৯৯ টাকার।

দেশে যে বেসরকারি টেলিকম সংস্থাগুলো রয়েছে, তাদের এক বছরের জন্য রিচার্জ করার ক্ষেত্রে অনেক টাকা খরচ হচ্ছে। স্বাভাবিকভাবেই বিএসএনএল গ্রাহকরা অনেক কম খরচে এক বছরের জন্য ডেইলি ডেটা, আনলিমিটেড কল সহ এসএমএস করার সুবিধা পেতে পারেন।

বিএসএনএলের এই রিচার্জ প্ল্যানটির কত খরচ?

কথা বলা হচ্ছে, সেই রিচার্জটির জন্য গ্রাহকদের খরচ করতে হবে মাত্র ১৯৯৯ টাকা। এই রিচার্জ প্ল্যানের সঙ্গে গ্রাহকরা পাবেন প্রতিদিন ১০০ টি করে এসএমএস এবং আনলিমিটেড কল। এছাড়াও এই রিচার্জ প্ল্যানের সঙ্গে পাওয়া যাবে মোট ৬০০ জিবি ডেটা। হিসেব বলছে, সকল গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানটি রিচার্জ করবেন তারা প্রতিদিনের হিসেবে দেড় জিবির বেশি ডেটা পাবেন। এই সকল অফার ছাড়াও এই রিচার্জ এর সঙ্গে আরও বেশ কিছু অফার দেওয়া হচ্ছে, বিএসএনএল সিম থেকে শুরু করে বিভিন্ন ধরনের গেম, এন্টারটেইনমেন্ট অ্যাপস সাবস্ক্রিপশন সব সুবিধা আছে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow