BollywoodHoop Plus

Deepika Padukone: পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের আগে স্বামীর অনুমতি নিয়েছিলেন দীপিকা!

রাত পোহালেই , 11 ফেব্রুয়ারি মুক্তি পাবে অ্যামাজন প্রাইম ওটিটিতে প্রতীক্ষিত ফিল্ম ‘গেহরাইয়াঁ’। ভ্যালেন্টাইন’স ডে-র প্রাক্কালে মুক্তি পেতে চলা এই ফিল্ম নিয়ে বিতর্ক কম হয়নি। বিয়ের পর এই ফিল্মে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আরও বেশি বোল্ড। তাঁর বিকিনি নিয়ে কটাক্ষ করেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ফ্রেডি (Freddy)। দীপিকাও তার প্রতিবাদ করেছেন। ‘গেহরাইয়াঁ’-য় সিদ্ধান্ত চতুর্বেদী (Sidhdhant chaturbedi)-র সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে একবিংশ শতকে দীপিকাকে অবান্তর প্রশ্নের মুখোমুখি হতে হল।

সম্প্রতি ফিল্মের প্রোমোশনে গিয়েছিলেন দীপিকা। সেখানে তাঁকে প্রশ্ন করা হয়, পর্দায় চুম্বন বা ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের জন্য দীপিকা তাঁর স্বামী রণবীর সিং (Ranveer Singh)-এর অনুমতি নিয়েছিলেন কিনা! দীপিকা বলেন, এই সমস্ত প্রশ্নের উত্তর দেওয়া উচিত নয়। কারণ মানুষ এই সব বলবেই। এই কারণে দীপিকা বা রণবীর পোস্টের কমেন্ট বক্সে লেখা মন্তব্য পড়েন না। এর পরেই তাঁর অভিব‍্যক্তি বিরক্তিসূচক হয়ে ওঠে। দীপিকা জানান অভিনয়ের আগে স্বামীর কাছ থেকে অনুমতি নেওয়ার মতো নির্বুদ্ধিতার ভাবনা পোষণ করেন না তিনি। অভিনেত্রী হিসাবে তিনি এই ধরনের মনোভাব সমর্থন করেন না। তাছাড়া রণবীর তাঁর স্ত্রীর অভিনয় নিয়ে গর্বিত।

সম্পর্কের আধুনিক সমীকরণ নিয়ে তৈরি হয়েছে শকুন বাত্রা (Shakun Batra) পরিচালিত ফিল্ম ‘গেহরাইয়াঁ’। ফলে স্বাভাবিক ভাবেই তাতে রয়েছে যথেষ্ট ঘনিষ্ঠ দৃশ্য। পোশাকেও রয়েছে আধুনিকতা। কিন্তু মুক্তির আগে থেকেই বারবার বিতর্ক তৈরি হচ্ছে এই ফিল্মকে ঘিরে।

এই ফিল্মে দীপিকা ও সিদ্ধান্ত ছাড়াও অভিনয় করেছেন অনন্যা পান্ডে (Ananya Pandey), ধৈর্য্য কারওয়া (Dhairya Karwa), নাসিরুদ্দিন শাহ (Nadiruddin Shah), রজত কাপুর (Rajat Kapoor) প্রমুখ।

Related Articles