Hoop PlusTollywood

Ditipriya Roy: বাস্তবেও রাণীমার ছায়া, জন্মদিনে দরিদ্র পথশিশুদের মুখে হাসি ফোটালেন দিতিপ্রিয়া

সেই শিশুশিল্পী এখন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। ছোট্ট দিতিপ্রিয়া এখন বিশের তরুণী। আজ তার জন্মদিন। পায়ে পায়ে বিশে অভিনেত্রী। আপাতত, জন্মদিনে খুশির মেজাজে রয়েছেন দিতিপ্রিয়া, ২০ তে মন্ত্রমুগ্ধ করেছে এই একরত্তি তরুণী।

সম্প্রতি, ২০ তম জন্মদিন সেলিব্রেট করলেন তিনি। ঘরেই কেক কেটে মজায় মশগুল অভিনেত্রী। তবে, শুধু নিজের ঘরের চার দেওয়ালের মধ্যেই আনন্দে মেতেছেন এমনটা নয়। বেশ কিছু পথ শিশুদের নিয়ে আনন্দে মেতেছেন তিনি।

একটি নামী রেস্তোরাঁয় এদিন তিনি কচি কাচাদের ডেকে এনে নতুন পোশাক, ভালো মন্দ খাবারের প্যাকেট দিয়ে এবং কেক কেটে সেলিব্রেট করেন। বিশাখাপত্তনামে ঘুরতে যাওয়ার আগেই প্রায় ১৪ জন বাচ্চার সঙ্গে জন্মদিনে মেতে ওঠেন পর্দার রানীমা। একটা সময় রানিমা নামেই পরিচিতি পেতেন দিতিপ্রিয়া। সেই ছক ভেঙে অভিনেত্রী এখন নানান চরিত্রের সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন। ওয়েব সিরিজ থেকে বড় পর্দা, টলিউড থেকে বলিউড সর্বত্র দিতিপ্রিয়া তার অভিনয় প্রতিভা নিয়ে দাপিয়ে কাজ করছেন। দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

সম্প্রতি, একাধিক চরিত্রে অভিনয় করেছেন তিনি। শোনা যাচ্ছে প্রায় ১৪ বছর পর তার আদরের পুচি সন্দীপ্তা সেন – এর সঙ্গে জুটি বাঁধছেন তিনি। সম্প্রতি জাতীয় পুরস্কার পেয়েছে বাংলা ছবি ‘অভিযাত্রিক’। যেখানে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এমনকি এই অগাস্ট মাদে মুক্তি পেতে চলেছে তাঁর আরেকটি নতুন বাংলা ছবি কলকাতা ‘চলন্তিকা’।

এছাড়াও কাজ করেছেন ‘অচেনা উত্তমে’ ছবিতে। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘আয় খুকু আয়’। এছাড়াও, লন্ডন গিয়েছিলেন তিনি শ্রাবন্তীর সঙ্গে। নতুন ছবিতে জুটি বাঁধছেন শ্রাবন্তীর সঙ্গেও। তবে, দীর্ঘ ১৪ বছর পর আবারও তার প্রিয় পুঁচি (সন্দীপ্তা সেন) র সঙ্গে জুটি বাঁধছেন। এমনকি মিউজিক ভিডিও অ্যালবাম এ দেখা যাবে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে (Ditipriya Roy)।এসভিএফ মিউজিক (SVF Music)-এর সৌজন্যে প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া। এবং, তার বিপরীতে থাকছেন ছোট পর্দার হ্যান্ডসাম, মিষ্টি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)।

Related Articles