Hoop Life

Lifestyle: বৃহস্পতিবার ভুলেও করবেন না এই কাজটি, হতে পারে মহাবিপদ

বৃহস্পতিবারকে লক্ষ্মীর বার বলা হয়, এই লক্ষ্মীর বারে ভুলেও করবেন না, এই কাজটি। তাহলে কিন্তু হতে পারে মহাবিপদ। আরে বিপদ যদি একবার হয় তাহলে কিন্তু আপনার জীবনে নেমে আসবে ঘোরতর অন্ধকার। এই অন্ধকার জীবন থেকে আপনি কিছুতেই রেহাই পাবেন না, কিন্তু ও বৃহস্পতিবার এই ছোট্ট ভুল আপনি করে থাকেন, তাহলে এক্ষুনি তা শুধরে নিন, আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন কি সেই ভুল যা একেবারেই করা উচিত নয়।

অনেকের বৃহস্পতিবার উপোস করে থাকেন, ভাবেন উপোস করে থাকলে বুঝি মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন, কিন্তু আপনি কি জানেন বৃহস্পতিবার সকলে উপোস করে থাকতে পারে না, আর যদি না জানেন তাহলে আজ থেকেই নিয়ম জেনে তারপরে উপোস করুন। যাদের জন্য উপোস করা সত্যিই প্রয়োজনীয় তারাই একমাত্র উপোস করতে পারেন, অন্যরা উপোস করলে হতে পারে হিতে বিপরীত। তাই আর না দেরি করে জলদি দেখে ফেলুন যে কারা কারা বৃহস্পতিবার উপোস করতে পারেন।

বৃহস্পতিবার সেই মানুষরাই উপোস করতে পারেন, যারা অবিবাহিত বা বিবাহিত হয়েও যারা কোন মনস্কামনা পূর্ণ করতে চাইছেন, ঈশ্বরের কাছে তারাই একমাত্র সারা দিন উপোস করে সন্ধ্যেবেলা ঈশ্বরের কাছে মনষ্কামনা জানিয়ে তার প্রণাম মন্ত্র পাঠ করে, তার উপোস ভাঙতে পারেন। একটা কথা সর্বদা মাথায় রাখতে হবে উপোস ভাঙ্গার পরে কিন্তু কখনো আমিষ খাবার খাবেন না, তাহলে কিন্তু আপনার মনস্কামনা পূর্ণ হবে না, এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা। সর্বদা উপোস ভাঙবেন ফল দুধ ইত্যাদি খাবার দিয়ে। এই কাজটি যদি মন দিয়ে করতে পারেন তাহলে আপনি জীবনে কোনো রকম সমস্যায় পড়বেন না।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।